চাটমোহরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় বাঁধা দেওয়ার অভিযোগ

05988ae6c5b1cdd3d776cd4a12e3cd85-চাটমোহর সংবাদদাতা : ১৫ এপ্রিল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রেজাউল করিম বাবুর প্রচারণায় বাঁধা দেওয়া ও গাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম বাবু (আনারস প্রতীক) জানান, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মতিনের বাড়িতে ভোট চাওয়ার জন্য সেন্ট্রিসিকিউরিটি সার্ভিসেস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি হাসানুল ইসলাম রাজা ভাই ও আমি প্রবেশ করে ভোট প্রার্থনা করছিলাম।

এসময় বাড়ির বাইরে শোরগোল শুনতে পাই। বাহিরে গিয়ে দেখি অনেক লোকের সমাগম। এসময় বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ, তার ভাই আকতার, রিন্টুসহ তাদের সমর্থকেরা রাজা ভাইয়ের মাইক্রোবাসের গ্লাস ভাংচুর করে। ড্রাইভারকে কিলঘুষি মারে।

আমার ভোট করায় মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে মারপিট করতে উদ্যত হয়।

মথুরাপুর এলাকার জাহাঙ্গির আমাকে ধাক্কা মেরে ফেলে দেয়। আমরা ওখান থেকে চলে আসি। চেয়ারম্যান প্রার্থী আজাদ ও তার লোকজন আমার কর্মী সমর্থকদের হুমকি দেয়। এ ব্যাপারে আমি থানায় অভিযোগ করব।

এ ব্যাপারে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জানান, যখন বাহাদুরপুর এলাকায় এ ঘটনা ঘটে তখন আমি ইউনিয়নের অন্য প্রান্ত বৃগুয়াখাড়া এলাকায় অবস্থান করছিলাম। বিষয়টি ঘটে যাওয়ার পরে আমি জেনেছি।

আমি যতটুকু শুনেছি হাসানুল ইসলাম রাজা রেজাউল করিম বাবুর পক্ষে ভোট চাইতে ঢাকা থেকে এলাকায় আসেন। শুক্রবার সন্ধ্যার পর রাজা, বাবু ও তার কিছু কর্মী উক্ত এলাকার ভোটারদের শাড়ি টাকা পয়সা দিয়ে ভোট কিনতে থাকেন।

এসময় তারা অন্যান্য চেয়ারম্যান প্রার্থী এবং এলাকাবাসীর রোষানলে পরেন। আমি, আমার ভাই ভাতিজা, আমার নেতা কর্মীর এ ঘটনার সাথে কোন সম্পৃক্ততা নেই