বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহরে ২ মোটরসাইকেল চোরকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার : পাবনার চাটমোহরে মোটরসাইকেল চুরি করার সময় দুই চোরকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার (১৮ আগস্ট) বিকেলে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। এসময় চোরদের ব্যবহৃত ১৫০সিসি একটি পালসার মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পাবনা সদর উপজেলার শুকচর এলাকার মৃত. আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৮) ও অপরজন পাশ্ববর্তী নাটোর জেলার চাচকৈর মধ্যপাড়া এলাকার মৃত.মন্টু প্রামাণিকের ছেলে মহিদুল ইসলাম (২৭)।

এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বালুদিয়ার গ্রামের আলহাজ আব্দুল শুকুরের ছেলে হাসেম আলি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে উপজেলার বালুদিয়ার গ্রামের শুকুর আলির ছেলে হাসেম আলি তার ব্যবহৃত প্লাটিনা ১০০সিসি মোটরসাইকেল বাড়ির বাইরে দাঁড় করিয়ে ভিতরে প্রবেশ করে।

একটু পরেই সে বাইরে বের হয়ে দেখে একজন ব্যক্তি একটি চাবি দিয়ে তার মোটরসাইকেলটি খুলার চেষ্টা করছেন এবং রাস্তার উপড় আরেকটি মোটরসাইকেল চালু রেখে অপর দুইজন বসে দেখছে।

এসময় হাসেম আলি চোর চোর বলে চিৎকার দিলে চোরেরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে গ্রামবাসী তাদের দুইজনকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এসময় জনতার চোখ ফাকি দিয়ে অপর একজন পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, জনতার হাতে আটক হওয়া দুইজনকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মোটরসাইকেল উদ্ধার ও চুরির ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বিকেলে তাদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial