রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহর আ.লীগে প্রার্থীর চেয়ে বিদ্রোহী প্রার্থী বেশী

ফাইল ফটো

ফাইল ফটো

ফাইল ফটো

চাটমোহর প্রতিনিধি : চাটমোহর উপজেলায় ৪ জুন ষষ্ঠ ধাপের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় ৬ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন ৭ বিদ্রোহী প্রার্থী। এ সকল বিদ্রোহী প্রার্থীরাই দলের মনোনয়ন প্রত্যাশী ছিল। দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থীর সংখ্যাই বেশী হয়েছে।

এরমধ্যে গুনাইগাছা ও হরিপুরের বিদ্রোহী প্রার্থী দাবি করেছেন, তৃণমূলে পূর্ণাঙ্গ কমিটির ভোট না নিয়ে দুজনকে মনোনয়ন দেওয়া হয়েছে। একমাত্র নিমাইচড়া ইউনিয়নে কোন বিদ্রোহী প্রার্থী নেই।

এদিকে বিদ্রোহী ও দলীয় প্রার্থীর কর্মী-সমর্থকরা একে অপরের উপর হামলা ও ভয়ভীতির শিকার এবং পাল্টা পাল্টি মামলায় জরিয়ে পড়েছেন। সম্প্রতি গুনাইগাছা ইউনিয়নে আ.লীগ প্রার্থী নুরুল ইসলামের লোকজনের হাতে বিদ্রোহী প্রার্থী রজব আলী বাবলুর স্ত্রীসহ অন্যরা লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

হরিপুর ইউনিয়নে সরকার দলীয় প্রার্থীর কর্মীদের হামলার শিকার হয়েছেন বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম সরদার ও তার কর্মীরা। আবুল কাশেম বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে দুই পক্ষই থানায় মামলা দায়ের করেছে।

এছাড়া ছাইকোলা ইউনিয়নে  আ.লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন সরকার অভিযোগ করেছেন, আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা তাকে নানাভাবে হুমকি দিচ্ছে। নির্বাচনী প্রচারণায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে সহিংসতার চেষ্টা চালাচ্ছে।

উপজেলার বিলচলন ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এখানে বিদ্রোহী প্রার্থী দুজন। এরা হলেন আকতার হোসেন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

গুনাইগাছা ইউনিয়নে দলীয় প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম। বিদ্রোহী প্রার্থী তারই আপন ভায়রা ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি রজব আলী বাবলু।

হান্ডিয়াল ইউনিয়নে আ.লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি রবিউল করিম মাষ্টার। বিদ্রোহী প্রার্থী দুজন হলেন মোঃ জাকির হোসেন ও মোঃ গোলবার হোসেন।

ছাইকোলা ইউনিয়নে আ.লীগ প্রার্থী মোঃ নজরুল ইসলাম। বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন সরকার।

হরিপুর ইউনিয়নে আ.লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মকবুল হোসেন। বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম সরদার।

নিমাইচড়া ইউনিয়নে আ.লীগ প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি কামরুজ্জামান খোকন। এখানে কোন বিদ্রোহী প্রার্থী নেই। বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন নিরপেক্ষতা নিয়ে আশংকা প্রকাশ করেছেন। তারা সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!