শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্স- দশ বছর হাসপাতালে অনুপস্থিত চার চিকিৎসক

image_pdfimage_print

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার চিকিৎসক চাকরিবিধি অমান্য করে প্রায় এক দশক ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন।

কর্তৃপক্ষের কোনো অনুমতি ছাড়াই কর্মস্থলে না থাকা ওই চারজনের মধ্যে দু’জন প্রবাসে বসবাস করছেন বলে জানা গেছে। অন্য দু’জনের খোঁজ পাওয়া যায়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, সহকারী সার্জন (ইএমও) অরুন্ধুতী কুন্ডু ২০১২ সালের ১৩ আগস্ট থেকে, সহকারী সার্জন (প্যাথলজি) ডা. গুলে তাজকীয়া ২০১১ সালের ১ জুন থেকে, বিলচলন ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক সহকারী সার্জন আরিফা সুলতানা ২০১০ সালের ৬ সেপ্টেম্বর থেকে এবং শীতলাই উপ-স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার রাশেদুল হক খান ২০১০ সালের ৩ সেপ্টেম্বর থেকে কর্মস্থলে কোনো ছুটি ছাড়াই অনুপস্থিত রয়েছেন।

অনুপস্থিতির কারণ জানতে চেয়ে বার বার তাদের তাদের ঠিকানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ চিঠি দিলেও কোনো উত্তর পাওয়া যায়নি। পরে সংশ্লিষ্ট দপ্তরের পক্ষ থেকে বিভাগীয় মামলা দায়ের করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, ওই চার চিকিৎসকের সবাই দেশের বাইরে আছেন। তাদের মধ্যে ডা. রাশেদুল হক সপরিবারে যুক্তরাষ্ট্রে এবং ডা. অরুন্ধুতী কুন্ডু পরিবারের সঙ্গে ভারতে অবস্থান করছেন। অন্য দু’জন কোন দেশে অবস্থান করছেন, তা জানা যায়নি।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল বলেন, আমি সদ্য এ উপজেলায় যোগদান করেছি। চার চিকিৎসকের বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান রয়েছে বলে জেনেছি। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!