সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০২ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৬৯৮ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

চায়ের দোকানে মন্ত্রী !

 

ঈশ্বরদী প্রতিনিধি : পৃথিবীর অন্য কোন দেশে মন্ত্রীরা বাসে-ট্রামে উঠলে তা নিয়ে সংবাদ শিরোনাম হয়। এবার এমনই সংবাদের শিরোনাম হয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপি।

আজ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে পাবনার পাকশী ইউনিয়নের বিবিসি বাজারের চায়ের দোকানে মতবিনিময় ও গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়নের চিত্র এখন সবার চোখের সামনে।

স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়ন, রূপপুর পারমানবিক প্রকল্প, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থাকে আধুনিকীকরণ, চিকিৎসা সেবার উন্নয়ন, ভূমি ও গৃহহীনদের পুনর্বাসন, দেশব্যাপী বিদ্যুৎ সেবার উন্নয়ন, মানুষের আয় সীমা বৃদ্ধি সবকিছুই জনগণ চোখে দেখতে পাচ্ছে।

এই সব উন্নয়নের বার্তা দেশের হাটে, ঘাটে, মাঠে, চায়ের দোকান সর্বত্র ছড়িয়ে দিতে হবে। তারই অংশ হিসেবে আমি এখন চায়ের দোকানে মতবিনিময় করছি।

ভূমিমন্ত্রী ডিলু আরও বলেন, আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করুন। উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে মজবুত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী এদেশের মানুষকে মায়ের মমতা দিয়ে ভালোবাসেন।

মানুষের জীবন জীবিকা ও মানের অনেক পরিবর্তন ঘটেছে। এর সব কৃতিত্ব একমাত্র শেখ হাসিনার। চায়ের দোকানে মতবিনিময় সভায় ঈশ্বরদীর রূপপুর ও পাকশি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!