চেলসির সঙ্গে গোল শূন্য ড্র ম্যানইউর

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির ম্যাচটি গোল শূন্য ড্র হয়েছে। শনিবার রাতে বৃষ্টিস্নাত ম্যাচে উভয় দল বেশ কিছু গোলের সুযোগ পেলেও শেষ পর্যন্ত সেগুলো কাজে লাগাতে পারেনি কেউই।

ওল্ড ট্রাফোর্ডে প্রতিদ্বন্দ্বীতামূলক খেলায় শুরু থেকেই জমে উঠে ম্যাচ। নিজেদের ম্যাটে কিছুটা আক্রমণাত্বক থাকলেও ছাড় দিয়ে খেলেনি চেলসিও। ম্যাচের ৩৫ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল ম্যানইউ। এ সময় মার্কাস রাশফোর্ডের নেওয়া শট জালে প্রবেশের মুখে ফেরান চেলসির এডুয়ার্ডো মেন্ডি।

অবশ্য ম্যাচে গোল না হলেও গোলের চেয়ে বেশি আলোচনা হয়েছে ৪০ মিনিটের একটি ফাউল নিয়ে। চেলসির মতে এটা ছিল নিশ্চিত পেনাল্টি। কিন্তু রেফারি ভিএআরের সহায়তায় সেটি বাতিল করেন। এ সময় ফ্রি কিক পায় চেলসি। ফ্রি কিক নেওয়ার সময় বক্সের মধ্যে চেলসির সিজার আজপিলিকুয়েতাকে ফাউল করেন ম্যানইউর হ্যারি মাগুইর। ভিএআরে দেখা যায় মাগুইর বাহুর মধ্যে জড়িয়ে ধরে রেখেছিলেন আজপিলিকুয়েতাকে। কিন্তু তারপরও রেফারি পেনাল্টির পক্ষে সায় দেয়নি।

পিএসজি থেকে ম্যানইউতে আসা এডিনসন কাভানি মাঠে নেমে শুরুটা দারুণ করেছিলেন। গোলের সুযোগ পেয়েও পারেননি গোল করতে। এরপর চেলসি ও ম্যানইউ আরো একাধিক সুযোগ পেয়েছিল গোলের। কিন্তু কোনো দলই সেটিকে কাজে লাগাতে পারেনি। তাতে গোলশূন্য ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি ম্যাচের।

এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে চেলসি রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। ৫ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে পঞ্চদশ স্থানে।