শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:১০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চোখের জলে বার্সাকে বিদায় বললেন সুয়ারেজ

image_pdfimage_print

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে শেষবারের মতো হুয়ান গাম্পার স্পোর্টস সিটিতে যান লুইস সুয়ারেজ। দীর্ঘ ৬ বছর যাদের সঙ্গে খেলেছেন, মিশেছেন, হেসেছেন, তাদের সঙ্গে আরেকবার অংশ নেন অনুশীলনে।

অনুশীলন পর্ব শেষে সতীর্থদেরকে বিদায় জানান সুয়ারেজ। এসময় বেশ আবেগঘন পরিবেশ তৈরি হয়।

বার্সায় গেল কয়েকবছরে বেশ কিছু অন্তরঙ্গ বন্ধু হয়েছিল তার। বিশেষ করে বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির সবচেয়ে কাছের বন্ধু বলা হতো তাকে। বিদায় বেলায় মেসির সঙ্গে সাক্ষাৎ হয়েছে কিনা সেটি অবশ্য জানা যায়নি।

বেলা ১টার দিকে সবার কাছ থেকে বিদায় নিয়ে স্পোর্টস সিটি ছেড়ে যান সুয়ারেজ। যদিও বেশ দ্রুত গাড়ি হাঁকিয়ে বেরিয়ে যান তিনি, স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, এসময় তার অশ্রুসিক্ত চোখ ধরা পড়ে ক্যামেরায়।

গেল মৌসুমেও লিওনেল মেসির পর বার্সার ২য় সর্বোচ্চ গোলদাতা ছিলেন সুয়ারেজ। ২০১৪ সালে লিভারপুল ছেড়ে বার্সায় আসার পর সবমিলিয়ে ২৮৩টি ম্যাচে ১৯৮টি গোল করেছেন সুয়ারেজ। বনে যান বার্সার সর্বকালের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা। তবে তার অর্ধযুগের বার্সা ক্যারিয়ারের সমাপ্তিটা হলো বেশ বাজেভাবেই।

নতুন কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নেয়ার পরই সুয়ারেজকে ফোনকলে জানিয়ে দেন, তার পরিকল্পনায় থাকবেন না এই উরুগুইয়ান ফরোয়ার্ড। তাকে এই মৌসুমেই বিকল্প ঠিকানা খুঁজে নেয়ারও পরামর্শ দেন কোম্যান।

অবশেষে ক্লাব ছেড়ে চলে যাচ্ছেন এই উরুগুইয়ান তারকা। নানা গুঞ্জন শেষে অবশেষে যোগ দিচ্ছেন স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে। শীঘ্রই ক্লাবটিতে মেডিকেল টেস্ট দেবেন সুয়ারেজ। এরপরই আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করবে দু’পক্ষ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!