শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

চ্যাম্পিয়ন্স লিগ হার দিয়ে শুরু রিয়ালের

image_pdfimage_print

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমের শুরুটা শুভ হলো না রিয়াল মাদ্রিদের। গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই ইউক্রেনের ক্লাব শাখতার দনেৎস্কের কাছে হার মেনেছে জিনেদিন জিদানের দল।

বুধবার (২১ অক্টোবর) দিবাগত রাতে ঘরের মাঠে শাখতার দনেৎস্কের বিপক্ষে ৩-২ গোল ব্যবধানে হেরেছে রিয়াল। শাখতার প্রথমার্ধেই ৩-০ গোলে লিড নিয়েছিল। বিরতির পর রিয়াল দুটি গোল শোধ দেয়।

ঘরের মাঠে ম্যাচের ২৯ মিনিটেই পিছিয়ে পরে রিয়াল। এ সময় শাখতারের মাতেউস তেতে গোল করে এগিয়ে নেন দলকে। পরের গোলটি ৩৩ মিনিটে আসে আত্মঘাতী থেকে। এ সময় তেতের নেওয়া শট রাফায়েল ভারানে নিজেদের জালে জড়িয়ে দেন। বিরতিতে যাওয়ার ৩ মিনিট আগে শাখতারের মানোর সলোমান রিয়ালের রক্ষণভাগকে টেক্কা দিয়ে বল জালে পাঠান। তাতে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ইউক্রেনের ক্লাবটি।

বিরতির পর ফিরে মাঠের লড়াইয়ে অনেকটাই এগিয়ে ছিল রিয়ালের। ৫৪ মিনিটে লুকা মদ্রিচ গোল করে ব্যবধান কমান। আর ৫৯ মিনিটে বদলি খেলোয়াড় ভিনিসিউস জুনিয়র গোল করলে ব্যবধান আরও কমে দাঁড়ায় ৩-২তে। এরপর অবশ্য শাখতারের মার্লোস রিয়ালের জালে আরও একবার বল জড়িয়েছিলেন। কিন্তু সেটি অফসাইডের কারণে বাতিল হয়।

ম্যাচের অন্তিম মুহূর্তে কর্নার থেকে বক্সের সামনে বল পেয়ে নিচু শটে জালে জড়িয়েছিলেন রিয়ালের ফেদেরিকো ভালভার্দে। রিয়াল সমর্থকরা সমতা ফেরানোর উল্লাসে মেতেছিল। কিন্তু ভিএআরে চেক করে সেটিও অফসাইডের কারণে বাতিল হয়। তাতে ৩-২ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।

এল ক্লাসিকোর আগে ঘরের মাঠে এমন দুই হারে চিন্তায় রয়েছে দলটি। শনিবার লা লিগায় মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!