শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ছক্কার রেকর্ড গড়লেন ধোনি (ভিডিও)

image_pdfimage_print

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে আরও একটি রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি। রোববার বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১১১ মিটার লম্বা ছক্কা হাঁকান তিনি।

এর আগে ২০১২ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের নিউজিল্যান্ডের পেসার জেমস ফ্রাঙ্কলিংকে ১১২ মিটার লম্বা ছক্কা হাঁকিয়েছিলেন ধোনি।

রোববার ইনিংসের শেষ ওভারে উমেশ যাদবের করা দ্বিতীয় বলটিকে ডিপ স্কার লেগের উপর দিয়ে (১১১ মিটার) বেঙ্গালুরুর এম চেন্নাস্বাসী স্টেডিয়াম ছাড়া করেন ধোনি। তবে আইপিএলের ১২ বছরের ইতিহাসের এটা সবচেয়ে বড় ছক্কার বিচারে সপ্তম।

বিশ্বকাপের আগে দুর্দান্ত ফর্মে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। বিশেষ করে স্লগ ওভারে ধোনির ব্যাট এক কথায় অসাধারণ। চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন চেন্নাই সুপার কিংসের এই অধিনায়ক।

রোববার বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালান ভারতকে দুটি বিশ্বকাপ ট্রফি উপহার দেয়া ধোনি। তবে ৪৮ বলে ৮৪ রানের ইনিংস খেলেন ভারতের সাবেক অধিনায়ক ধোনি।

তার ইনিংসটি ছিল ৫টি চার ও ৭টি দৃষ্টি নন্দন ছক্কায় সাজানো। বিশেষ করে ২০তম ওভারের প্রথম বলটি ১১১ মিটারের ছক্কাটি স্টেডিয়ামের বাইরে চলে যায়।

শেষ ৬ বলে যখন চেন্নাইয়ের দরকার ২৬ রান। তখনও দমে যাননি ধোনি। চার-ছক্কার ফুলঝুরি দিয়ে প্রথম ৫ বলে করে ফেলেন ২৪ রান। জয়ের জন্য শেষ বলে প্রয়োজন ছিল মাত্র দুই রান। কিন্তু দুর্ভাগ্যক্রমে ব্যাট ঠিকমতো টাইমিং করতে পারেননি সাবেক বিশ্বকাপ জয়ী এ অধিনায়ক। মাত্র ১ রানের পরাজয় নিয়ে মাঠ ত্যাগ করতে হয়েছে তাকে।

রোববার আইপিএলের চলতি আসরের ৩৯তম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই ও বেঙ্গালুরু। এদিন প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬১ রান করে বেঙ্গালুরু।

১৬২ রানের টার্গেটে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই। মাত্র ২৮ রানে চার উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায়। ঠিক ওই জায়গা থেকেই দলকে টেনে তুলেছিলেন মাহেন্দ্র সিং ধোনি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!