শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ৪১৭ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

ছাত্রী ধর্ষণ: ফুঁসে উঠেছে হিন্দু সম্প্রদায়

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের হিন্দু ছাত্রী(২১) ধর্ষণের ৪৮ ঘণ্টা পার হলেও পুলিশ ঘটনায় জড়িত কাউকে ধরতে পারেনি। এ ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছে হিন্দু সম্প্রদায়ের লোকজন।

ধর্ষিতার পরিবার যাদের নাম উল্লেখ করে মামলা করেছে তাদের কেউই এ রিপোর্ট লেখা পর্যন্ত ধরা পড়েনি।

স্থানীয় বিভিন্ন সূত্র দাবি করেছে,আসামিরা ক্ষমতাসীন হওয়ায় পুলিশ প্রশাসন অনেকটা নীরব ভূমিকা পালন করছে।

পুজা উদযাপন পরিষদ নেতারা এ ঘটনার তীব্র নিন্দা এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

নেতারা হুশিয়ারি দিয়ে জানান, বুধবার সকালে ছাত্রী ধর্ষণের প্রতিবাদ ও আসামিদের গ্রেপ্তার দাবিতে শহরের প্রধান সড়কে বিশাল মানববন্ধন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ রাতে ঘটনাটি ঘটে জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডুড়িয়া গ্রামে। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। এরপর সাঁথিয়া থানায় দায়ের করে ধর্ষিতার পরিবার।

ধর্ষিতা ওই ছাত্রী সরকারি এডওয়ার্ড কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষে পড়াশুনা করেন। ধর্ষণকারীরা এলাকার প্রভাবশালী হওয়ায় ছাত্রীর পরিবার মামলা করার পর থেকে নিরাপত্তাহীনতা আর আতঙ্কে দিনকাটাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রমতে, ১৩ মার্চ রাত আটটার দিকে বাড়ি থেকে অস্ত্রের মুখে একদল দূর্বৃত্ত জোর করে ছাত্রীকে তুলে নিয়ে যায়। পরে বাড়ির পাশে একটি খালের মধ্যে নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এদিকে খালের পাশেই জনৈক বেরেন্দ্র মোহনের বাড়িতে হরিবাসরে আসা লোকজন যাওয়ার সময়ে ধর্ষিতার চিৎকার ও কান্নার আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষকের দল ছাত্রীকে ফেলে রেখে সটকে পড়ে।

খবর পেয়ে আত্মীযস্বজন ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা করা হয়েছে। তবে এখনও আসামিরা ধরা পড়েনি।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!