মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জঙ্গিদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী

image_pdfimage_print
ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী

শহর প্রতিনিধি: ভূমিমন্ত্রী আলহাজ শামসুর রহমান শরীফ বলেছেন, জঙ্গিদের যেখানেই পাবেন সেখান থেকে টেনে বের করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন। আজ শনিবার সকালে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী জাতীয় ঐক্য গড়ে তোলার এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, ‘জঙ্গিবাদ, সন্ত্রাস থেকে জাতিকে মুক্ত করতে শেখ হাসিনার সরকার দৃঢ়প্রতিজ্ঞ। ধর্মের নামে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে, আল্লাহু আকবার বলে মসজিদ, মন্দির, গির্জা, হোটেল রেস্তোরাঁয় যারা হত্যাকাণ্ড চালাচ্ছে তাদের বিচার এ মাটিতেই হবে।’ পাবনাবাসীর প্রতি প্রতিটি পাড়ায়, মহল্লায়, ওয়ার্ডে জঙ্গি নির্মূল সামাজিক প্রতিরোধ কমিটি গড়ে তুলতে আহ্বান জানান তিনি।

এ দেশের মাটি থেকে জঙ্গিবাদ চিরতরে উৎখাত করার জন্য সংশ্লিষ্টদের সোচ্চার হওয়ার পরামর্শ দেন ভূমিমন্ত্রী। সন্তানরা যাতে অনৈতিক, জঙ্গি ও সন্ত্রাসী কাজে জড়িত হতে যাতে না পারে, সেদিকে সতর্ক থাকার জন্য অভিভাবকদের পরামর্শ দেন তিনি।

বিশেষ সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, আলহাজ মকবুল হোসেন এমপি, খন্দকার আজিজুল হক আরজু এমপি, আওয়ামী লীগের সহসভাপতি রেজাউর রহিম লাল, আবুল কালাম আজাদ, আবদুল হামিদ মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বেলায়েত আলী, সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহমেদ মান্না, বিজয় ভূষণ রায়, দপ্তর সম্পদক ও জেলা আইনজীবী সমিতির সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!