শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জঙ্গি তৎপরতা প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান

জঙ্গি তৎপরতা প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান

image_pdfimage_print
জঙ্গি তৎপরতা প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান

জঙ্গি তৎপরতা প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান

শহর প্রতিনিধি: শিক্ষাপ্রতিষ্ঠানে ধর্মকে কলুষিত করে জঙ্গি তৎপরতা প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে পাবনায় শুরু হয়েছে চারদিনের ‘প্রাথমিক শিক্ষায় সুশাসন বিষয়ক’ কর্মশালা।

আজ রোববার ব্র্যাকের লার্নিং সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই কর্মশালার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাকমুদা বেগম সিদ্দীকা।

উদ্বোধনী বক্তব্যে মাকমুদা বেগম বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে ধর্মকে ব্যবহার করে আর যেন জঙ্গি তৎপরতা বৃদ্ধি না হয়, জঙ্গিবাদ যাতে মাথা চাড়া দিতে না পারে, সেদিকে খেয়াল রেখে কঠোর হস্তে দমনে কার্যকর ভূমিকা রাখতে হবে।

ডিএফআইডির সহায়তায় বাঁচতে চাই ও গণস্বাক্ষরতা অভিযানের আয়োজনে বাঁচতে চাই’র পরিচালক আব্দুর রব মন্টুর সভাপতিত্বে এবং সাংবাদিক কামাল সিদ্দিকীর সঞ্চালনে কর্মশালায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সম্পাদক আঁখি নূর ইসলাম রেমন ও গণস্বাক্ষরতা অভিযানের ঊর্ধ্বতন উপ কার্যক্রম ব্যবস্থাপক সাকিবা খাতুন।

কর্মশালায় পাবনা, সিরাজগঞ্জ ও নাটোর জেলার নয়টি বেসরকারি সংস্থার প্রতিনিধি, জনপ্রতিনিধি ও শিক্ষকসহ ৩৩ জন অংশগ্রহণ করেন। কর্মশালার উদ্বোধনী দিনে রিসোর্স পারসন ছিলেন সংস্থার শিক্ষা ও প্রশিক্ষণ ঢাকার মো. আব্দুল আজিজ মুন্সী।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!