মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:০০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জমিসহ ‘স্বপ্নের নীড়’ পেল বেড়া উপজেলার ২০ গৃহহীন পরিবার

image_pdfimage_print

আরিফ খান, বেড়া, পাবনা : ‘আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’ এ শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারা দেশের মত পাবনা বেড়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত হওয়া স্বপ্নের নীড়ের চাবি ও দুই শতক জমির দলীল হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল পৌনে এগারোটার দিকে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম পর্যায় গৃহহীনদের মাঝে দুই শতক জমিসহ গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন।

উদ্বোধনের পর সারা দেশের মত বেড়া উপজেলার অডিটোরিয়াম কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. সবুর আলী’র সভাপতিত্বে ভূমিহীন গৃহহীন ১২ টি পরিবারের দুই শতক জমির দলিল ও চাবি হস্থান্তর করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল হক (বাবু) এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুব হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শায়লা শারমিন ইতি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপসহকারি প্রকৌশলী শহিদুল্লাহ, সমাজ সেবা অফিসার মো. মোতালেব সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক আলী, উপজেলা প.প কর্মকর্তা অলোক কুমার পাল, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ সহ উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যন, সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

পরে উপজেলার জাতসাখিনী ইউনিয়নে গিয়ে নির্মিত বাকি আটটি ঘরের চাবি ও দলিল গৃহহীনদের মাঝে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন। আনুষ্ঠানিকতার সাজসজ্জা ছিল চোখে পরার মত।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!