মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জামালপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৭

জামালপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৭

image_pdfimage_print

জামালপুরের চন্দ্রা রেলক্রসিং-এ গতকাল সন্ধ্যা ৬টার দিকে লোকাল ট্রেনে ও ইজিবাইকের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে তাৎক্ষণিকভাবে ৫ জন নিহত হওয়ার খবর পাওয় যায়।

আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে নেওয়া হয়েছিল। পরবর্তীতে তাদেরও মৃত্যুর খবর পাওয়া গেছে। এ দুঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭।

এ ব্যাপারে জামালপুর রেলওয়ে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, জামালপুর থেকে দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি লোকাল ট্রেন শহরের চন্দ্রা রেলক্রসিং-এ একটি ইজবাইককে ধাক্কা দেয়। এ ঘটনায় ইজিবাইকের চালক এবং ৬ যাত্রী নিহত হয়।

জানা যায়, ঘটনাস্থলে নিহত হয় ছানোয়ার হোসেন (৪০) দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ও বিজিবির সদস্যরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে অ্যাম্বুলেন্স যোগে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইক চালক আব্দুর রহিম (৪৫), জামালপুর পৌরসভার চন্দ্রা গ্রামের মীর হোসেন (৪০), কম্পপুর গ্রামের হোসেন আলী (৩৩), জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বাঁশচড়া গ্রামের ইন্তাজ আলী (৫০), সদর উপজেলার রনরামপুর গ্রামের সালেহা বেগম (৫০), ফরিদুল হক (৩৫) এবং পথিমধ্যে সালেহা বেগম (৫০) এবং ফরিদুল হক (৩৫) মারা যায়।

বর্তমানে চন্দ্রা গ্রামের ঘুনু মিয়া (৩৬) ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে জামালপুর রেলওয়ে থানার ওসি নাসিরুল ইসলাম মজুমদার জানান, ট্রেন ও ইজিবাইক সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ৭ জন নিহত হয়েছেন এবং আহত রয়েছেন ১ জন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাসেল সাবরিন বলেন, নিহতের প্রত্যক পরিবারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার করে টাকা অনুদান প্রদান করা হবে। আহতদের চিকিৎসা সহায়তা করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!