শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

image_pdfimage_print

beraপাবনার বেড়া উপজেলায় বৈশাখী উৎসব উদযাপনের জন্য দামি জামা কেনার টাকা না পেয়ে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকালে নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ পাওয়া যায়।

নিহত ছাত্রের নাম শাহীন হোসেন (১৩)। সে বেড়া পৌর এলাকার বনগ্রাম উত্তরপাড়া মহল্লার মো. আঞ্জেল মাঝির ছেলে। শাহীন বেড়া বিবি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ত।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পহেলা বৈশাখ উপলক্ষে শাহীন হোসেন বাবা-মায়ের কাছে ৫০০ টাকার মধ্যে একটি জামা কিনতে চায়। আঞ্জেল মাঝি তাকে ৩০০ টাকা দেয়। এতে শাহীন হোসেন বাবা-মায়ের ওপর অভিমান করে। সোমবার রাতের কোনো এক সময় শাহীন হোসেন নিজ শয়ন কক্ষের আড়ার সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আজ মঙ্গলবার সকাল ছেলের ঘুম থেকে ওঠা দেরি দেখে মাসহ স্বজনরা ডাকাডাকি করে। তারপরও না ওঠায় জানালা ভেঙে ঘরে ঢুকলে শাহীনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে শাহীনের লাশ নিচে নামায়।

খবর পেয়ে বেড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শাহীনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বেড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!