শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৭৩ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে পাবনার গিটারিস্ট মামুন, মানবিক সাহায্যের আবেদন

পাবনা প্রতিনিধি : পাবনার এটিউন ব্যান্ডের গিটারিস্ট মামুন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। প্রতিভাবান এই শিল্পীর জীবন হঠাৎ করেই থমকে গেছে।

মেজর ব্রেইন স্টোকে আক্রান্ত মামুনের প্রতি নিশ্বাসে এখন সকলের সাথে বেঁচে থাকার আকুতি। তাঁর বেঁচে থাকতে হলে উন্নত চিকিৎসার জন্য জরুরী আর্থিক সহায়তার দরকার। মামুনের পরিবার সন্তনকে বাঁচাতে দিশেহারা।

শনিবার মামুনকে ঢাকা উন্নত চিকিৎসার জন্য নেওয়া কথা ছিলো। পরিবার জানায়, উন্নত চিকিৎসা ও দ্বিতীয় দফা রোগ নির্ণয়ের জন্য আপাতত তিন লক্ষ টাকার প্রয়োজন। ডাক্তার বলেছে দ্রুতই চিকিৎসার জন্য নিতে হবে।

পরিবারের পক্ষ থেকে বন্ধু স্বজন ও সকল মানবিক মানুষের নিকট সন্তানকে বাঁচানোর আর্জি জানিয়েছেন তার মা ।

পরিবারটিকে জীবনের এমন চরম বাস্তবতার সামনে এসে দাঁড় করিয়েছে যে, মামুনের মধ্যবিত্ত পিতার একার পক্ষে মামুনের চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছেনা।

পাবনার জনপ্রিয় কন্ঠশিল্পী বিউটি আখতার মুক্তা তিনি মামুনের এমন আশংকাজনক অবস্থায় সকলের নিকট মানবিক সাহায্যর আহবান জানিয়েছেন।

মুক্তা বলেন, ‘মামুন অসাধারণ এক প্রতিভাবান শিল্পী। এতো ছোট বয়সে তার জীবনে শঙ্কা নেমে এসেছে। আমরা তাকে হারাতে চাইনা, আমরা মামুনকে বাঁচাতে এগিয়ে আসবো।

ইনশাআল্লাহ মামুন সুস্থ হবে এবং গিটারহাতে নিয়ে আবার আমাদের সাথে কনসার্ট করবে। আমরা সবাই একসাথে বাঁচবো পৃথিবীর আলো বাতাসে।

আমরা তাকে বিনা চিকিৎসার হারাতে চাইনা। আমরা শেষ পর্যন্ত চেষ্টা করে যাবো। মামুনকে বাঁচাতে সকলেই যতটুকু সম্ভব আমাদের পাশে দাঁড়ান।

সবার মানবিক হাত বাড়িয়ে দিন। সকলেই আমার এই ভাইটিকে বাঁচাতে এগিয়ে আসুন। মামুনের পরিবারের বিকাশ নম্বর ০১৪০২-২০৯২৯৪’

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!