শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৭৩ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফারুক-কবরী

চলচ্চিত্র জগতের সবচেয়ে জনপ্রিয় সেলুলয়েডে তাদের জুটি বহুকাল সিনেমাপ্রেমীদের আনন্দ দিয়েছে। সময়ের বিবর্তনে বাংলা চলচ্চিত্র কালে কালে বহু জুটির অভিনয় দেখেছে। তবে ফারুক-কবরী জুটি এখনো স্মৃতিজাগানিয়া। সেই বহুকালের চেনা জুটি এখন দুই দেশে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। দুজনেই আইসিউতে চিকিৎসাধীন আছেন।

ষাট-সত্তর দশকের সময়টাতে স্বর্ণযুগ ছিল চলচ্চিত্রের। ফারুক-কবরী জুটি ছিল প্রশংসা ও সাফল্যের। তাদের অভিনয় সিনেমাপ্রেমীদের কখনো আনন্দে কখনো বেদনায় ভাসিয়েছেন।

গত ১৪ মার্চ থেকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিউতে রয়েছেন চিত্রনায়ক ফারুক। আর দেশে করোনায় আক্রান্ত হয়ে আইসিউতে রয়েছেন দর্শকনন্দিত চিত্রনায়িকা সাহরাহ বেগম কবরী। চিত্রনায়ক ফারুক আইসিউতে অচেতন অবস্থায় থাকলেও বৃহস্পতিবার (০৮ এপ্রিল) চিকিৎসকের ডাকে সাড়া দিয়েছেন। গত কয়েক দিনের তুলনায় তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

অন্যদিকে চিত্রনায়িকা কবরী রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসাপা‌তালে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার রাত থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনও আইসিইউ বেড খালি না থাকায় বৃহস্পতিবার দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

কঠিন সময় কাটিয়ে জনপ্রিয় এই জুটি আবারো সুস্থ জীবনে ফিরে আসবেন, এমনটাই প্রত্যাশা সবার।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!