রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতায় নামলেন পিয়া

জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতায় নামলেন পিয়া

image_pdfimage_print
জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতায় নামলেন পিয়া

জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতায় নামলেন পিয়া

ঈশ্বরদী প্রতিনিধি: ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মেয়ে ও পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া জেলা পরিষদের নির্বাচনে পাবনা জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার আনুষ্ঠানিক ঘোষণা করলেন।

সোমবার (০৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় ঈশ্বরদী প্রেসক্লাবে আয়োজিত এক জণাকীর্ণ সাংবাদিক সম্মেলনে তিনি এই ঘোষণা দেন তিনি।

পিয়া বর্তমানে ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পিয়া বলেন, ‘জাতির জনকের কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সকল ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন করছেন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শকে মাথায় রেখে আমি দল ও সাধারণ মানুষের জন্য নিরলসভাবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি।

নারীর ক্ষমতায়ন অধিকতর বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যই আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্বিতার জন্য ইতোমধ্যেই জনসংযোগ শুরু করেছি। আমি আশা করি বিজয়ী হয়ে পাবনার উন্নয়নের মাধ্যমে জেলাবাসীর সেবার সুযোগ পাবো।

উল্লেখ্য, পিয়া ভারত-বাংলাদেশ মৈত্রি সম্প্রিতি পরিষদের ঈশ্বরদী উপজেলার সভাপতি। ইতিমধ্যেই তিনি একাধিকবার জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন।

পিয়া এলাকার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি ও সদস্য এবং স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত । এরমধ্যে তিনি এলএলবি ডিগ্রী অর্জন করে নিয়মিত পাবনা কোর্টে শিক্ষানবিশ হিসেবে কাজ করছেন বলে তিনি জানিয়েছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!