শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিবাদ সভা

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিবাদ সভা

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের

শহর প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে পাবনা জেলাসহ বিভিন্ন জেলায় সংখ্যালঘু হত্যা ও নির্যাতনের প্রতিবাদ ও করনীয় বিষয়ক এক প্রতিনিধি সভা জয়কালী বাড়ি নাট মন্দিরে শুক্রবার (২৪ জুন) অনুষ্ঠিত হয়েছে।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন পাবনা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন কুমার চক্রবর্তী। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ড. নিম চন্দ্র ভৌমিক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নিহার রঞ্জন হালদার।

সভা পরিচালনা করেন পাবনা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক বিনয় জ্যোতি কুন্ডু ও যুগ্ম সাধারন সম্পাদক প্রলয় কুমার চাকী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘এখন সময় আসছে সকল প্রকার বৈষম্য বা বিভেদ ভুলে নিজেদের মধ্যে ঐক্য ও সংহতি প্রকাশ করতে হবে । নিজেদের অস্তিত্ব রক্ষায় মুক্তিযুদ্ধের বিরধী শক্তিকে প্রতিহত করতে হবে। গ্রাম থেকে শুরু করে জেলা ও জাতীয়ভাবে একটি সমন্বয় রক্ষা করতে হবে এবং পরস্পর পরস্পরের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।’

সভায় বক্তব্য দেন পাবনা জেলা কমিটির উপদেষ্টা পুলক কুমার চক্রবর্তী, সহ-সভাপতি প্রবীর কুমার সাহা, কার্ত্তিকি চন্দ্র সাহা, শিক্ষা ও গবেষণা সম্পাদক নরেশ মধু, আইন বিষয়ক সম্পাদক এড. মলয় কুমার, মহিলা বিষয়ক সম্পাদিকা কৃষ্ণা চক্রবর্তী, আটঘরিয়া উপজেলা প্রতিনিধি বিপ্লব কুমার স্যান্নাল, ভাঙ্গুড়া প্রতিনিধি নির্মল রায়, বেড়া উপজেলা প্রতিনিধি সুবল রায়, সুজানগর উপজেলা প্রতিনিধি তড়িৎ কুমার কুন্ডু, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি বিমল দত্ত , ফরিদপুর উপজেলা প্রতিনিধি দীলীপ কুমার ঘোষ প্রমূখ ।

সভায় বক্তারা বর্তমান সরকারের কাছে সকল সংখ্যালঘু জনগনের নিরাপত্তা চান, এবং দীর্ঘদিনের জমা থাকা সমস্যা অর্পিত আইনের আইনী সহ বিভিন্ন জটিলতা নিরসন করে সরকারি আইন অনুসারে প্রকৃত মালিকের কাছে হস্তান্তরের দাবী জানান।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!