শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ৪১৭ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

জোর পুর্বক গাছ কাটা মামলায় আসামীরা জেল হাজতে

Zail-00পাবনার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামে জোর পুর্বক গাছ কেটে নেওয়ার একটি অভিযোগের মামলায় ৩ আসামীকে জেল হাজতে প্রেরন করেছে বিচারক। পাবনার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ বুধবার আসামীদের জেল হাজতে প্রেরন করেন।

মামলার বিবরনে জানা যায়, গত ২ ফেব্রুয়ারী সকালে নজির বিশ্বাসের নেতৃত্বে ৮/১০ জনের একটি সশস্ত্র দল বকুল বিশ্বাসের ফলজ বাগানে ঢুকে জোর পুর্বক ১০টি গাছ কেটে নিয়ে যায়।

এ ঘটনায় রঘুনাথপুর গ্রামের মোঃ জয়নাল বিশ্বাসের ছেলে বকুল বিশ্বাস বাদী হয়ে ৭ জনের নাম উল্ল্যেখ করে ৪নং আমলী আদালতে ১৪৩/৪৪৭/৩৭৯/৩৪দন্ড বিধিতে একটি পিটিশন দায়ের করেন। যার নং-সি-আর ০৫/১৬(আতাই)। আদালত পিটিশনটি এজাহার হিসেবে গণ্য করে আসামীদের বিরুদ্ধে সমন জারী করেন। বুধবার আসামীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আমলী আদালত ৩এর বিচারক রাশেদ হোসাইন ৩জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। আসামীরা হলেন রঘুনাথপুর গ্রামের আমিরুল ইসলাম বিপুল, রাংগা বিশ্বাস ও বাবু বিশ্বাস।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!