মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

জয়ে ফিরলো লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের সময়টা ভালো যাচ্ছে না। একের পর এক ম্যাচ হেরে শিরোপা জয়ের দৌড়ে বেশ পিছিয়ে পড়েছে লিভারপুল। ব্যর্থতার এই বৃত্ত ভেঙ্গে গত রাতে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দলটি। আসরে টানা চার হারের পর জয়ের স্বাদ পেল তারা।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলের জয় পেয়েছে লিভারপুল। যদিও প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে। এদিন একটি গোল করেন কার্টিস জোন্স, অন্যটি আসে আত্মঘাতী থেকে।

অবশ্য প্রথমার্ধে প্রতিপক্ষের জালের নাগাল পায়নি অলরেডরা। যদিও বল দখলের পাশাপাশি আক্রমণে আধিপত্য ছিল তাদের। লিভারপুলের একাধিক আক্রমণ রুখে দেন স্বাগতিক দলের গোলরক্ষক র‌্যামসডেল।

অবশেষে দ্বিতীয়ার্ধের শুরুতেই অপেক্ষা ফুরোয় চ্যাম্পিয়নদের। ৪৮তম মিনিটের মাথায় ক্রুতিস জোন্স গোল করে এগিয়ে নেন দলকে। ফিরমিনোর ব্যাকহিলে বল পেয়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ এই মিডফিল্ডার।

আর ৬৪তম মিনিটে রবার্তো ফিরমিনোর নেওয়া শট শেফিল্ডের কিয়ান ব্রিয়ানকে ছুঁয়ে জালে আশ্রয় নিলে ব্যবধান হয় ২-০। এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

অবশ্য এই আত্মঘাতি গোলটি ছিল প্রিমিয়ার লিগের ইতিহাসে লিভারপুলের ৭০০০তম গোল।

প্রিমিয়ার লিগে সবশেষ ১১ ম্যাচের মধ্যে লিভারপুলের এটি দ্বিতীয় জয়। এই জয়ে ২৬ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে তাদের অবস্থান পয়েন্ট টেবিলের ষষ্ঠ। ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। আর চেলসি আছে দুইয়ে, তাদের পয়েন্ট ৫০। ১ পয়েন্ট কম নিয়ে তিনে আছে লেস্টার সিটি।

২৬ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে শেফিল্ড ইউনাইটেড রয়েছে একেবারে তলানিতে (২০তম স্থানে)।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!