রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

টেবুনিয়ার সেই ২শ গজ রাস্তায় সওজ’র দায়সারা কাজ

Tebunia-Chatmohar-Road-Fact-Probleam-RHD-pabna-newspabnaনিজস্ব প্রতিনিধি: টেবুনিয়া বাজার থেকে চাটমোহরগামী রাস্তাটির প্রবেশ মুখে ভাঙা সেই দু’শ গজ রাস্তা  দায়সারাভাবে মেরামত করেছে পাবনা সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

মঙ্গলবার (৬ জুলাই) সকাল ১১ টা থেকে দুপুর ২টার মধ্যে কিছু ইট আর বালু দিয়ে কোনমতে ভরাট করে কাজ শেষ করেছে  সওজ। তাতে তেমন কোন উন্নতি হয়নি রাস্তাটির।

সওজ কাজ শেষ করার কিছুক্ষন পরেই প্রচুর বৃষ্টির ফলে রাস্তাটি আবার পূর্বের ভাঙা অবস্থায় রূপ নিয়েছে। ফলে জনজীবনের দূর্ভোগ কাটেনি। বরং জায়গায় জায়গায় পানি জমে থাকার ফলে রাস্তায় চলাচল করতে আরো বেশী সমস্যার সৃষ্টি হচ্ছে।

প্রসঙ্গত, গত ২৪ জুন নিউজ পাবনা ডটকম পত্রিকায় এ সংক্রান্ত একটি প্রতিবেদন ‘টেবুনিয়ার ২শ গজ রাস্তার কেউ নেই!’ শিরোনামে প্রকাশিত হয়। এরপরেই এই ভাঙা রাস্তা পাবনা সড়ক ও জনপথ বিভাগের নজরে আসে। পরে তারা এ বিষয়ে পদক্ষেপ নেবে বলে এই প্রতিবেদককে জানায়।

আজ সেই কাজ শেষ করার কয়েক ঘন্টা পরেই এই ২শ গজ রাস্তা আগের মতো ভাঙা রাস্তায় রূপ নিয়েছে। টেবুনিয়ার স্থানীয় ব্যবসায়ী মোহসীন আলী জানান, ‘পাবনা সড়ক ও জনথ বিভাগ যেভাবে রাস্তার কাজ দ্রুত শেষ করেছে, তাতে রাস্তার কোন উন্নতি হয়নি, বরং এই দায়সারা কাজ তারা না করলেও পারতো।’

রাস্তা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন আটঘরিয়া পৌরসভার প্রকৌশলী রাফি-উল-বারী সজল। তিনি জানালেন, ‘পাবনা জেলার চারটি থানায় যাতায়াতের রাস্তাটি সওজ দায়সারাভাবে মেরামত করতে পারে না। রাস্তাটি স্থায়ী মেরামত  প্রয়োজন।’

এই প্রকৌশলীর মতো টেবুনিয়া বাজারের অনেকরই দাবি, যতদ্রুত সম্ভব এই গুরুত্বপূর্ণ রাস্তাটি স্থায়ীভাবে মেরামত করা হোক।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!