রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

টেবুনিয়া ওয়াছিম পাঠশালার সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার ঐতিহ্যবাহী টেবুনিয়া ওয়াছিম পাঠশালার সাবেক প্রধান শিক্ষক, বীরমুক্তিযোদ্ধা, আলহাজ্জ হারেজ আলী বুধবার (১৪ অক্টোবর) দুপুর আড়াইটায় নিজ বাসভবন টেবুনিয়ায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহে রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক ভাবে জানা যায়, টেবুনিয়া ওয়াছিম পাঠশালার সাবেক
প্রধান শিক্ষক আলহাজ্জ হারেজ আলী বেশ কিছুদিন যাবত দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছিলেন।

টেবুনিয়া এলাকার সজ্জন ব্যক্তি হিসেবে অধিক সমাদৃত মানুষ ছিলেন। এলাকার সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নেতৃত্বস্থানে থেকে দিক নির্দেশনা দিতেন।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকায় শোকের ছায় নেমে আসে। তাঁকে এক নজর দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে সাতটায় নিজ গ্রাম পাবনা সদর উপজেলার বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং সকাল ৯ টায় টেবুনিয়া ঈদগাঁ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে টেবুনিয়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে।

সাবেক প্রধান শিক্ষক হারেজ আলীর মৃত্যুতে বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার এইচকেএম আবুবকর সিদ্দিক, সাংবাদিক ও লেখক বীরমুক্তিযোদ্ধা এবাদত আলী, জেলা জাসদের সভাপতি আমিরুল ইসলাম রাঙা, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, নিউজ পাবনা ডটকম পত্রিকার সম্পাদক ফয়সাল মাহমুদ পল্লব,

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলুসহ বিভিন্ন ব্যক্তি, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন এবং জনপ্রতিনিধিরা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!