মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ট্রাম্পকে নিয়ে আশার বাণী শোনাল চিকিৎসক

image_pdfimage_print

বিশ্ব সংবাদ : প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে একেকবার একেক ধরনের তথ্য দিচ্ছে মার্কিন কর্মকর্তারা এবং হোয়াইট হাউস। রোববার (৪ অক্টোবর) যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও ব্রায়েন ডোনাল্ড ট্রাম্পকে কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে বলে জানানোর কিছুক্ষণের মধ্যে উল্টো তথ্য দিয়েছেন প্রেসিডেন্টের চিকিৎসক সিন কনলি। তিনি বলেছেন, জ্বর না থাকায় সোমবার (৫ সেপ্টেম্বর) সকালের দিকেই হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরতে পারেন প্রেসিডেন্ট।

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে শুরু হয়েছে ধোয়াশা। হোয়াইট হাউজের পক্ষ থেকে ট্রাম্পের শারীরিক অবস্থা অবনতির কথা বলা হলেও আশার বাণী শোনালেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক।

ট্রাম্পের অবস্থার উন্নতি হওয়ায় সোমবার নাগাদ তিনি হোয়াইট হাউজে ফিরতে পারেন বলে জানান ড. সিন কনলি। এর আগে, অক্সিজেন মাত্রা কমে যাওয়ায় দুই দফা কৃত্রিম অক্সিজেনের পাশাপাশি করোনায় আক্রান্ত গুরুতর রোগীদের চিকিৎসায় ব্যবহৃত স্টেরয়েড ডেক্সামেথাসন দেয়া হয়।

ট্রাম্পের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় স্বস্তি প্রকাশ করছেন প্রবাসী বাংলাদেশিরা।

প্রবাসী বাংলাদেশিরা বলছেন, ‘আমরা সবাই প্রেসিডেন্টের স্বাস্থ্য সম্পর্কে অবগত। এবং আমরা জানি প্রেসিডেন্ট হাসপাতালে আছেন আগামীকাল সোমবার হয়তো উনাকে হাসপাতাল থেকে ছেড়ে দিতে পারে।’

এদিকে, নির্বাচনী প্রচারণায় ট্রাম্পের অসুস্থতা নিয়ে কোনো আক্রমণাত্মক বক্তব্য দিতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন।

এরমধ্যেই ট্রাম্প যে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সেই হাসপাতালের বাইরে থেকে একটি সন্দেহজনক ব্যাগ উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!