বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ডিপজলের ছেলের বিয়ে: কোটি টাকার কাবিন, রেডিসনে বাসর

image_pdfimage_print

বিনোদন ডেস্ক : কোটি টাকা কাবিনে ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে সম্পন্ন হয়েছে। বাসর রাত হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে।

গতকাল ৩০ সেপ্টেম্বর রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা অনুষ্ঠিত হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দুই পরিবারের সদস্যরা। এছাড়া ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাসহ চলচ্চিত্রের শিল্পীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়েহলুদ। হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন- গুণী নৃত্যপরিচালক মাসুম বাবুল, খ্যাতিমান অভিনেত্রী অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অভিনেতা জ্যাকি আলমগীর, সুব্রত, জায়েদ খান, আলেকজান্ডার বোঁ, মারুফ আকিব, ইমন, জয় চৌধুরী, কণ্ঠশিল্পী প্রতীক হাসান প্রমুখ। অনুষ্ঠানে তারাও রঙ মেখে আনন্দ করেন

হলুদ অনুষ্ঠানে ছিল খাবারের বেশ আয়োজন। ফুচকা, চিপস ও কফি কর্নার ছিল অতিথিদের জন্য। এছাড়া আমন্ত্রিত অতিথিদের নৈশভোজে আপ্যায়ন করা হয় ঢাকাইয়া ভোজে। করোনার কারণে আনন্দ আয়োজন ছিল সীমিত আকারে। কণ্ঠশিল্পীরা উপস্থিত থাকলেও হয়নি সংগীত আয়োজন।

এর আগে ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়েহলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী।

ডিপজল তার ছেলের বিয়ে উপলক্ষ্যে পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার উপহার দিয়েছেন। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও করোনার কারণে শুধু পরিবারের লোকজন নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করেন।

মনোয়ার হোসেন ডিপজলের ৩ ছেলে, ১ মেয়ে। মেয়ে সবার বড়। মেয়ের বিয়ের পর এবার বড় ছেলে অমির বিয়ে সম্পন্ন হলো। অমি ব্যবসা নিয়ে ব্যস্ত আছেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!