শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন

ডিবি পুলিশের অভিযান; পাবনায় ২৯টি বন্দুকসহ আটক- ২

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার ভাওডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ২৯টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধারসহ ২ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জ ডিবি পুলিশ।

এর আগে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অস্ত্র বিক্রির সময় অস্ত্রসহ দুইজনকে আটক করে সিরাজগঞ্জ ডিবি পুলিশ।

আটককৃতরা হলো, পাবনা সদর উপজেলার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছেলে আব্দুল ওহাব বিশ্বাস (৩৫)।

আটককৃত ওয়াব বিশ্বাস পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইউনুস বিশ্বাসের ছোট ভাই এবং মিজান ক্ষমতাশীন দলের একজন কর্মি।

এরা সকলেই সুলতান বাহিনী হিসেবে এলাকায় পরিচিত বলে জানা গেছে।

সিরাজগঞ্জ ডিবি পুলিশ সুত্র জানায়, বুধবার (০৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অস্ত্র বিক্রির সময় একটি দেশীয় তৈরি বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি ও একটি কার্তুজসহ মিজান ও আব্দুল ওহাবকে আটক করে তারা।

পরে তাদের তথ্যের ভিত্তিতে বুধবার দিনগত ভোর রাতে পাবনা জেলা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জ ডিবি পুলিশের একটি দল পাবনা সদর উপজেলার ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাবের বাড়ীতে অভিযান চালিয়ে ২টি চটের বস্তা থেকে ২৯টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করে। আটককৃত দুজনই অস্ত্র ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবতী বৃহস্পতিবার (০৭ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলন করে মিডিয়াকর্মিদের অস্ত্র উদ্ধারের বিষয়ে বিস্তারিত জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ প্রমুখ।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!