মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঢাকার হ্যাটট্রিক পরাজয়, জয়ে ফিরলো খুলনা

image_pdfimage_print

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের তিন ম্যাচে রাজশাহী, চট্টগ্রামের পর সোমবার খুলনার বিপক্ষে ৩৭ রানে হারল ঢাকা।

সোমবার (৩০ নভেম্বর) মিরপুরে খুলনার বিপক্ষে ১৪৭ রানের মাঝারি স্কোর তাড়া করতে নেমে ১৪ রানে ৩ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ঢাকা।

চতুর্থ উইকেটে ইয়াসির আলীকে সঙ্গে নিয়ে ৫৭ রানের জুটি গড়েন মুশফিক। ২৯ বলে ২১ রানে ফেরেন ইয়াসির। এরপর মাত্র ৭ রানের ব্যবধানে আউট মুশফিক। তার আগে ৩৫ বলে করেন দলীয় সর্বোচ্চ ৩৭ রান। শেষদিকে আর কোনো ব্যাটসম্যান উইকেটে থিতু হতে না পারায় ১০৯ রানে ইনিংস গুটায় ঢাকা।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে মাহমুদউল্লাহ রিয়াদের একার লড়াইয়ে শেষপর্যন্ত ১৪৬ রান করে খুলনা। তাদের শুরুটাও ভালো যায়নি। ৩০ রানে প্রথমসারির ৩ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বিপদে পড়ে যাওয়া দলকে খেলায় ফেরান ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহ রিয়াদ। চতুর্থ উইকেটে তারা ৫৬ রানের জুটি গড়েন। ২৭ বলে ২৯ রান করে ফেরেন ইমরুল কায়েস।

এরপর আরিফুল হককে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ফের ৩৫ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। মাত্র ১১ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ১৯ রানের ঝড়ো ইনিংস খেলেন আরিফুল হক। ইনিংসের শেষ ওভারে আউট হন ৪৭ বলে তিন চারে ৪৫ রান করা মাহমুদউল্লাহ রিয়াদ। ৫ বলে এক চার ও এক ছক্কায় ১৫ রানে অপরাজিত ছিলেন শুভাগত হোম চৌধুরী।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা: ২০ ওভারে ১৪৬/৮ (মাহমুদউল্লাহ ৪৫, ইমরুল ২৯, আরিফুল ১৯, শুভাগত ১৫*, সাকিব ১১; রুবেল ৩/২৮, শফিকুল ২/৩৪)।

ঢাকা: ১৯.২ ওভারে ১০৯(মুশফিক ৩৭, ইয়াসির ২১; শুভাগত ৩/১৩, শহিদুল ৩/৩০)।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!