সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

তারকাদের ঈদ

image_pdfimage_print

বিনোদন ডেস্ক : ঈদ মানে খুশি আর আনন্দ হলেও, করোনাকালীন ঈদে যেন বিষণ্নতায় ঘর ভরেছে। কেননা আগের মতো স্বাচ্ছন্দ্যে ঘর থেকে বের হওয়া যায় না। কোথাও বেড়াতে যাওয়া যায় না, ঈদের নামাজ পড়া যায় না, এমনকি আত্মীয়দের দাওয়াত দেয়া যায় না। তারকাদের অবস্থাও এমন। ঘরে বসেই ঈদ কাটানোর ভাবনা ব্যক্ত করেছেন সাম্প্রতিক দেশকালের সাথে।

ঈদে জাহিদ হাসানের নাটক মানেই একটু অন্যরকম মজার নাটক। যদিও এবারের ঈদে খুব বেশি কাজ করা হয়নি জাহিদ হাসানের। ঈদ পরিকল্পনার কথা জানতে চাইলে জাহিদ হাসান বলেন, প্রতিবারই ঈদে সিরাজগঞ্জে যাওয়া হয়। এবার তিনি যাবেন না। ঢাকাতেই থাকবেন। দেশে একটা খারাপ সময় যাচ্ছে এটা যেন আমরা খুব শিগগিরই কাটিয়ে উঠতে পারি।

মহামারি করোনার সঙ্গে যুক্ত হয়েছে সারাদেশে বন্যা পরিস্থিতি। এই মহামারির সময়ে অনেকেই হয়তো কোরবানি দিতে পারবেন না। অনেকেরই কোনো কাজ-কর্ম নেই। আবার কেউ কেউ বাড়ির গরু বা ছাগলটা হয়তো বিক্রি করে অন্য কোনো প্রয়োজন মেটাবেন। আমরা যেন তাদের পাশে দাঁড়াতে পারি। ঈদের আনন্দে আমরা যতটুকু পারি, তাদের যেন সাহায্য করতে পারি।

ঈদে প্রধান আকর্ষণ থাকে মোশাররফ করিম অভিনীত নাটক। এবার ১১টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে দেখানো হবে। তবে দর্শক এবার দেখতে পাবে না যমজ নাটকটি। গত আট বছর ধরে যমজ নাটকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই নাটকে পৃথক তিনটি চরিত্রে অভিনয় করেন মোশাররফ করিম। করোনার কারণে যমজ নাটকের শুটিং বন্ধ ঘোষণা করা হয়। ঈদের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে মোশাররফ করিম বলেন, রোজার ঈদ আমাদের অনেক পানসে গেছে। কোরবানির ঈদেও আমাদের অনেক সতর্ক থাকতে হবে। এই ঈদে আমি ঘরে থাকব আপনারাও ঘরে থাকবেন। লোক দেখানো আয়োজন করে কোরবানি দেওয়ার কোনো দরকার নেই বলে আমি মনে করি না।

অর্ষার সঙ্গে যখন কথা বলি তখন তিনি শুটিং নিয়ে ব্যস্ত। ঈদের নাটকের শুটিং চলছে। যথেষ্ট স্বাস্থ্যবিধি মেনেই শুটিং চলছে। তার অভিনীত ১০-১২টি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। ঈদের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইতেই তিনি বললেন, কোনো পরিকল্পনা নাই ভাই। ঢাকাতেই আছি। ঢাকার বাইরে যাওয়ার কোনো ইচ্ছাও নেই। যতটুকু পারি বাসার অন্যদের সঙ্গে খুব ভালো সময় কাটাব।

কোরাবানির ঈদে কোরবানির কারণে লোক সমাগম বেশি হয়। ভয়ে আছি কোরবানির কারণে আমাদের পরিস্থিতি আরও খারাপ হয় কি-না? তাই সবার প্রতি অনুরোধ আপনারা সবাই সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চলবেন। ভবিষ্যতের কথা চিন্তা করে আমাদের আরও একটু সতর্ক থাকাটা খুব প্রয়োজন। তারপরও সবাইকে ঈদ মোবারক। সবাই ভালো থাকবেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!