সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

তারিনের নাটক বলবে দূরত্বের গল্প

বিটিভির ঈদের বিশেষ নাটকে অভিনয় করলেন তারিন জাহান। নাটকের নাম ‘গৃহমায়া’। নাটকের মায়া চরিত্রে অভিনয় করেছেন তারিন। তার বিপরীতে রয়েছেন রওনক হাসান। বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেনের গল্প ভাবনায় রচনা করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

মোবাইল ফোন আর সামাজিক যোগাযোগমাধ্যম আমূল বদলে দিয়েছে মানুষের জীবন। জীবনে এখন যেমন প্রযুক্তির ছোঁয়া প্রতি পদে পদে তেমনি এর বিরূপ প্রভাব ডেকে আনে কালো মেঘের ছায়া। একই ছাদের নিচে থেকেও যেন অনেক দূরে হয়ে যায় পরস্পরের অবস্থান। সেই দূরত্বের সুযোগে নেমে আসে অশনির থাবা। যেমনটা হয়েছে মায়ার জীবনে। মায়া ঘর ভেধেছে আসিফের সঙ্গে। আসিফ অফিস নিয়ে ব্যস্ত। এদিকে মায়ার সময় কাটে না। ধীরে ধীরে তার আসক্তি বাড়ে সামজিক যোগাযোগমাধ্যমে। মায়ার সঙ্গে যোগাযোগ হয় এক যুবকের। সেই যুবক সুযোগ নেয় মায়ার অসহায়ত্বের। এক সময় আসিফ আর মায়া বুঝতে পারে এভাবে কাছে থেকেও দূরে থাকলে বেঁচে থাকাই দায় হয়। পারিবারিক বন্ধনকে আরো দৃঢ় করতে পরস্পরকে সময় দিতে শুরু করে তারা। নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আল মামুন, মিলি বাশার, নাঈম, নাবিলা, ইভান প্রমুখ। প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ৯টায়।

তারিন বলেন, ‘নাটকের গল্পটা ভীষণ সুন্দর। একদম সময়োপযোগী। গল্পটি মানুষকে বিনোদিত করবে আবার বোধোদয় ঘটাবে। অনেকদিন পর এ ধরণের গল্পে অভিনয় করে খুভ ভালো লাগল।’

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!