তাহসান-মিথিলার বিচ্ছেদ

শখ-নিলয়ের বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই আরও একটি ভাঙনের সুর শোনা যাচ্ছে মিডিয়ায়। এবার এই ভাঙনের খাতায় নাম লিখতে চলেছেন মিডিয়ার জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলা।

অনেকদিন ধরেই মিডিয়ায় চলছিল এই গুঞ্জন। অবশেষে সত্যি হলো। আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হতে যাচ্ছে তাদের।

গতকাল দুপুর দেড়টার দিকে তাহসান তার ভ্যারিফায়েড পেজ থেকে তাদের আনুষ্ঠানিকভাবে ডিভোসের্র বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

তিনি লিখেছেন, আমরা বেশ কয়েক মাস থেকেই আলাদা থাকছি। গত কয়েক মাস ধরেই বিষয়টি নিয়ে আমরা ভাবছিলাম। অবশেষে সিদ্ধান্ত নিলাম কোনো চাপে না থেকে আলাদা থাকার। আমরা জানি আমাদের এই সিদ্ধান্তে অনেকে ব্যথিত হবেন। সে জন্য দুঃখ প্রকাশ করছি।

তিনি আরও লিখেন, ‘আমরা সব সময়ই আমাদের সম্পর্কটা ভালোবাসা ও নীতিবোধের মধ্যে রেখেছিলাম। আশা করব এই সিদ্ধান্তের পরও সেটা অব্যাহত থাকবে। আমাদের এই কঠিন সময়ে আমাদের ভক্তরা আমাদের সঙ্গে থাকবেন বলেই বিশ্বাস করি আমরা। ’

গুঞ্জন বা গসিপ যাই বলি না কেন, ইস্যুটা কিন্তু নতুন নয়। দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলা তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছেন।

আর গতকাল রাত থেকে ফেসবুকে এই খবরটি আরও বেশি উত্তাপ ছড়ায় এ জুটির ভক্তদের মাঝে। অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দেওয়া শুরু করেন ডিভোর্সের ঘটনা নিয়ে।

বলে রাখা ভালো ২০০৪ সালে তাহসান-মিথিলার প্রেম শুরু হয়েছিল। ২০০৬ সালের ৩ আগস্ট তারা বিয়ে করেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।