শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

তিন বছরের জন্য খালেদা-তারেক নির্বাচিত

image_pdfimage_print

বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে দলের চেয়ারপারসন হিসেবে বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে তারেক রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরবর্তী তিন বছরের জন্য নির্বাচিত করা হয়েছে।

শনিবার রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনুষ্ঠিত কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনার ও দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার তাদের নাম ঘোষণা করেন। এর আগেই বিনা প্রতিদ্বিন্ধিতায় খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচিত হন।

কাউন্সিলস্থলে জমির উদ্দিন সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে যথাক্রমে চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচনের জন্য কাউন্সিলরদের কণ্ঠভোট আহ্বান করেন। এসময় উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলররা করতালি ও হ্যাঁ সূচক ধ্বনির মাধ্যমে সমর্থন জানিয়ে খালেদা জিয়া এবং তারেক রহমানকে নির্বাচিত করেন।

জমির উদ্দিন সরকার বলেন, আগামী তিন বছরের জন্য সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন তারেক রহমান। এবং চেয়ারপারসন হিসেবে খালেদা জিয়া আগামী কাউন্সিল পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

সুষ্ঠুভাবে চেয়ারপাসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচন করায় রুহুল কবির রিজভী আহমেদ নির্বাচন কমিশনার জমির উদ্দিন সরকারকে ধন্যবাদ জানান।

একদিকে, নতুন চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরও।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!