শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৭৩ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

ত্বকী হত্যা মামলার আসামি ভ্রমর আত্মসমর্পণ করেছে

নারায়ণগঞ্জের বহুল আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলার আসামি সুলতান শওকত ভ্রমর স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেছেন।

দীর্ঘদিন পলাতক থাকার পরে ১০ মার্চ বুধবার দুপুরে নারায়ণগঞ্জের আমলী আদালতের (ক-অঞ্চল) ম্যাজিস্ট্রেট মো. কাওছার আলমের আদালতে তিনি আত্মসমর্পণ করেন। পরে আদালত জামিন আবেদন না-মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠায়।

সুলতান শওকত ভ্রমর ২০১৫ সাল পর্যন্ত তিনি জামিনে ছিলেন। জামিনে থাকা অবস্থায় তিনি দেশ ত্যাগ করেছিলেন বলে অভিযোগ রয়েছে। এরপর তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

সুলতান শওকত ভ্রমর পিতা নারায়ণগঞ্জের প্রয়াত হাজী মো. সোহরাব মিয়া নগরীর অন্যতম শিল্পপতি। তার মা মেহের নিগার মিতা জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত। নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভানেত্রী ও সংরক্ষিত নারী সংসদ সদস্যও ছিলেন।

ত্বকী হত্যার পরে দেশজুড়ে যখন আলোচনা হয় তখন এ মামলায় সুলতান শওকত ভ্রমরকে গ্রেফতার করে পুলিশ। এরপর ২০১৩ সালের নভেম্বরে ভ্রমর ১৬৪ ধারায় তৎকালীন নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কে এম মহিউদ্দিনের আদালতে জবানবন্দি দেন। সুলতান শওকত ভ্রমরের দেয়া জবানবন্ধি অনুযায়ী র‌্যাব ওই বছরের ৭ আগস্ট নগরীর আল্লামা ইকবাল রোডে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের উইনার ফ্যাশনের অফিসে অভিযান চালায়। ওই অফিস থেকে র‌্যাব রক্তমাখা প্যান্ট, গজারির লাঠি ও নাইলনের রশি উদ্ধার করে।

সুলতান শওকত ভ্রমর তার জবানবন্দিতে ত্বকী হত্যার বিষদ বর্ণনা দেন। পরে তিনি এ বক্তব্য প্রত্যাহারের আবেদনও করেন। আসামিপক্ষের আইনজীবী রোজিনা আক্তার রীতা বিষয়টি নিশ্চিত করে জানান, আদালত সুলতান শওকত ভ্রমরের জামিন না-মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!