শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

দাপুটে জয়ে মিশন শুরু টাইগারদের

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের আগে ওমান ‘এ’ দলের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। অনানুষ্ঠানিক সেই প্রস্তুতি ম্যাচে ৬০ রানের বিশাল জয়ে টাইগাররা শুরু করেছে বিশ্বকাপ প্রস্তুতি। এ ম্যাচে ব্যাটে রান পেয়েছেন দুই উদ্বোধনী ব্যাটার নাঈম শেখ এবং লিটন দাস।

টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ওমান এ দলের অধিনায়ক আমির কালিম। প্রথমে ব্যাট করতে নেমে দুই উদ্বোধনী ব্যাটার নাঈম শেখ ও লিটন দাসের ব্যাটে ভরসা পায় বাংলাদেশ। নাঈম সংগ্রহ করেন ৫৩ বলে ৬৩ রান আর লিটন দাসের সংগ্রহ ৩৩ বলে ৫৩ রান। ওয়ান ডাউনে ব্যাটিং করতে নেমে একটি চারের সাহায্যে ৮ বলে ৮ রান সংগ্রহ করে প্যাভিলিয়নে ফেরেন সৌম্য সরকার। আর সেকেন্ড ডাউনে ব্যাট করতে নেমে প্রথম বলেই স্কুপ করতে গিয়ে ওমান এ দলের উইকেটরক্ষক রউফ আতাউল্লাহর হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন মুশফিকুর রহিম।

এরপর ব্যাট করতে আসেন আফিফ হোসেন, দুটি বল মোকাবেলা করে ৬ রান সংগ্রহ করেন তিনি।

এরপরই বিধ্বংসী ব্যাটিং করেন নুরুল হাসান সোহান ও শামীম পাটোয়ারী জুটি। মাত্র ১৫ বলে ৭ ছক্কার সুবাদে স্কোরবোর্ডে ৪৯ রান যোগ করেন সোহান। আর ১০ বলে ১৯ রান করে সোহানকে সঙ্গ দেন শামীম। ইনিংস শেষে ২০৭ রান সংগ্রহ করে বাংলাদেশ।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!