মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

দুই অবুঝ শিশু সন্তানকে রাস্তায় ফেলে পালিয়ে গেলেন মা!

বগুড়ার শাজাহানপুরে দাম্পত্য কলহের জেরে দুই শিশু সন্তানকে রাস্তার পাশে ফেলে মা রূপালী রানী প্রামানিক পালিয়ে গেছেন।

শনিবার দুপুরে উপজেলার আড়িয়া বাজার এলাকায় শিশু দুটিকে কান্নাকাটি করতে দেখে স্থানীয়রা তাদের দাদাকে খবর দেন। খবর পেয়ে দাদা অমূল্য প্রামানিক এসে শিশু দুটি বাড়িতে নিয়ে যান।

আড়িয়া ইউনিয়ন পরিষদ সদস্য মুরাদ কোরাইশী ও আড়িয়া বাজারের ব্যবসায়ীরা জানান, শনিবার বেলা ১১টা দিকে পাঁচ বছর ও চার মাস বয়সী দুই শিশু সন্তানকে কোলে নিয়ে এক নারী সেখানে ঘোরাফেরা করছিলেন। কিছুক্ষণ পর শিশু দুটিকে রাস্তার পাশে কান্নাকাটি করতে দেখা যায়।

কান্না দেখে স্থানীয়রা শিশু দুটিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকোট দক্ষিণপাড়া গ্রামের গার্মেন্টসকর্মী রঞ্জিত প্রামানিকের সন্তান বলে শনাক্ত করেন।

তাদের বাড়িতে খবর দিলে দাদা অমূল্য প্রামানিক আড়িয়া বাজারে এসে নাতিদের কোলে তুলে নেন। পুত্রবধূর এমন কাজে তিনি কান্নায় ভেঙে পড়েন।

অমূল্য প্রামাণিক জানান, তার ছেলে রঞ্জিত প্রায় ১০ বছর আগে পার্শ্ববর্তী নওগাঁর আত্রাই উপজেলার মনোয়ারী গ্রামে রূপালী রানী প্রামানিককে বিয়ে করেন। রঞ্জিত ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। সেখানে স্ত্রী ও দুই ছেলে জয় প্রামানিক ও বাবু প্রামানিককে নিয়ে বসবাস করেন।

তিনি বলেন, দাম্পত্য কলহের জেরে বউমা ঈদের আগে দুই নাতিকে নিয়ে বাপের বাড়ি নওগাঁয় চলে আসে। ঈদের পরদিন রঞ্জিত ঢাকা থেকে বাড়ি ফিরে স্ত্রী ও সন্তানদের দেখতে না পেয়ে শ্বশুরবাড়িতে যান। কিন্তু বউমা না এসে রঞ্জিতের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ নিয়ে সেখানে শালিস হলেও সমাধান হয়নি।

অমূল্য প্রামানিক আরও বলেন, গার্মেন্টস খোলায় রঞ্জিত শনিবার সকালে ঢাকায় রওনা দেন। স্থানীয় এক ইউপি সদস্য খবর দেন, তার দুই নাতিকে রাস্তার পাশে ফেলে তাদের মা পালিয়ে গেছেন। পরে তিনি নাতিদের বাড়িতে নিয়ে এসেছেন। পুত্রবধূ রূপালীর ফোন বন্ধ থাকায় তিনি কোথায় গেছেন সে ব্যাপারে জানতে পারেননি বলেও জানান তিনি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!