সোমবার, ২১ জুন ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

‘দুর্নীতিবাজদের কোনোভাবেই বরদাশত করা হবে না’

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

ঈশ্বরদী প্রতিনিধি : সমাজ থেকে কৃষকের ঘাম ঝরানো ফসল প্রকিউরমেন্টে যারা দুর্নীতি করবে তাদের বয়কট করার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

শুক্রবার (২৭ মে) দুপুরে ঈশ্বরদী শের শাহ রোডস্থ নিজ বাসভবনে কৃষি সম্প্রসারণ অধিদফতরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে ভূমিমন্ত্রী এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, দুর্নীতিবাজদের কোনোভাবেই বরদাশত করা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কোনো দুর্নীতিবাজকে প্রশ্রয় দেন না। দেশের উন্নয়নকে গতিশীল করার লক্ষ্যে তাদের সমাজ থেকে বিতাড়িত করার জন্য তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

মন্ত্রী বলেন, দেশকে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে সরকার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশে আজ খাদ্যের ঘাটতি নেই। কৃষিতে ভর্তুকি দিয়ে কৃষককে স্বাবলম্বী করতে তাদের উৎপাদিত ফসলের ন্যায্যমূল্য দিতে কৃষকদের জন্য ১০ টাকায় ব্যাংকগুলোতে একাউন্ট সিস্টেম চালু করে সরাসরি কৃষকদের কাছ থেকে গম, চাউল ক্রয় করছে সরকার।

অথচ খাদ্য বিভাগের কতিপয় কর্মকর্তা, কর্মচারীর যোগসাজশে সিন্ডিকেট করে কৃষকের উৎপাদিত গম ও চাউল ক্রয়ে প্রতারণা ও দুর্নীতির শিকার হচ্ছে কৃষকরা। শুধু সরকারই নয়, এসব চোরের দলকে আল্লাহ্ও বেহেশতে নিবেন না। এরা ক্ষমার অযোগ্য। এদের হাত থেকে কৃষকদের বাঁচাতে সরকার কঠোর ব্যবস্থা গ্রহণে কোনো কার্পণ্য করবে না।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে খামারবাড়ি কৃষি সম্প্রসারণ অধিদফতরের হর্টিকালচার উইং পরিচালক এস.এম. আবু জার, অতিরিক্ত উপপরিচালক এ.কে.এম. শামীম আলম, পাবনার টেবুনিয়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের হর্টিকালচার সেন্টারের উপপরিচালক আজাহার আলী, ঈশ্বরদী উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম ও কৃষিতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত কৃষক নুরুন্নাহার উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!