মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দুর্নীতির মামলায় জামিন পাওয়ায় বিশাল সংবর্ধনা!

বেড়া পৌর মেয়র আঃ বাতেন

image_pdfimage_print
বেড়া পৌর মেয়র আঃ বাতেন

বেড়া পৌর মেয়র আঃ বাতেন

শহর প্রতিনিধি : দুর্নীতির মামলায় পাবনার বেড়া পৌরসভার মেয়র ও বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল বাতেন জামিনে মুক্তি পেয়েছেন। আত্মসমর্পণের সাতদিন পর বুধবার (১ জুন) সন্ধ্যায় পাবনা কারাগার থেকে মুক্তি পান তিনি।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকুর ছোট ভাই আবদুল বাতেন কারাগার থেকে বেরিয়ে এলে হাজার হাজার লোক তাঁকে ফুলের মালাসহ বিভিন্ন উপহার দিয়ে অভিনন্দন জানান। এ ছাড়া বেড়া, সাথিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাধারণ লোকজন শতাধিক মাইক্রোবাস, পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়ার মাধ্যমে তাঁকে পাবনা জেলহাজত থেকে বেড়ার নিজ বাস ভবনে নিয়ে আসে। পথে আতাইকুলা, কাশিনাথপুর বাসস্ট্যান্ডে হাজার হাজার মানুষ রাস্তায় দাঁড়িয়ে আবদুল বাতেনকে অভিনন্দন জানান।

এ সময় এক পথসভায় জনতার উদ্দেশে বেড়া পৌরসভার মেয়র আবদুল বাতেন বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এই মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে আত্মসমর্পণ করেছিলাম। আদালত তাই জনগণের ভালোবাসা ও দাবির প্রতি সম্মান দেখিয়ে আমাকে জামিন দিয়েছেন।’

এ সময় বেড়া পৌর এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। একে অপরকে মিষ্টি খাওয়ানোর জন্য মেতে ওঠে পুরো এলাকা। বেড়ার কয়েকটি মিষ্টির দোকানে মিষ্টি সংকট দেখা দেয়।

ক্ষমতার অপব্যবহার, সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে বেড়া পৌরসভার মেয়র আবদুল বাতেনসহ ১৫ জনের বিরুদ্ধে ২০১৫ সালের ২৭ আগস্ট দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপসহকারী পরিচালক জালাল উদ্দিন মিয়া তিনটি মামলা করেন। ২০১৬ সালের ২৩ মার্চ এই তিনটি মামলায় অভিযোগপত্র দেওয়া হয়।

গত ২৫ মে পাবনা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে বেড়া পৌরসভার মেয়র আত্মসমর্পণ করেন। জেলার বিশেষ জজ মো. আবদুল কুদ্দুস তাঁদের জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। আবদুল বাতেনের আইনজীবী গত সোমবার তাঁর পক্ষে হাইকোর্টে জামিন আবেদন করলে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!