মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:৫০ অপরাহ্ন

দুর্নীতি নির্মূল সময়ের ব্যাপার: জেলা প্রশাসক

দুর্নীতি নির্মূল সময়ের ব্যাপার: জেলা প্রশাসক

দুর্নীতি নির্মূল সময়ের ব্যাপার: জেলা প্রশাসক

দুর্নীতি নির্মূল সময়ের ব্যাপার: জেলা প্রশাসক

শহর প্রতিনিধি: পাবনা জেলা প্রশাসক রেখা রানী বালো বলেছেন, দূর্নীতি প্রতিরোধে সবাই এক সাথে কাজ করলে দুর্নীতি সমাজ থেকে নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র।

আমাদের দেশের সাধারণ মানুষ নিরস্ত্র অবস্থায় স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করেছেন। ঠিক তেমনি আমরা সবাই মিলে যদি দূর্নীতির বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ি তাহলে এই সমাজও একদিন দূর্নীতি মুক্ত হবে। তিনি বলেন আমি চাই সমাজের প্রতিটি মানুষ দুর্নীতি থেকে দুরে থেকে ভাল কাজ শুরু করুক। আর ভাল কাজের জন্য আমার কাছে গেলে আমি তাদের সার্বিক সহযোগিতা করবো।

তিনি রোববার (১৯ জুন) পাবনা পিসিসিএস বাজার রেঁস্তোরায় পাবনা জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ সমম্বয় কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও জেলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ সমম্বয় কমিটির সভাপতি প্রফেসর শিবজিত নাগ। স্বাগত বক্তব্য দেন  জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি প্রফেসর শাহ নেওয়াজ সালাম।

মতবিনিময়ে অংশ নেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি প্রফেসর দাইয়ান উদ্দিন খান, দুদক পাবনা সমম্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক আবু বকর সিদ্দিক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রবীন সাংবাদিক আনোয়ারুল হক, জেলা বার সমিতির সাবেক সভাপতি এ্যাড: আজিজুল হক, সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আমিরুল ইসলাম, আবুল মাসুদ লাল প্রমুখ।

এছাড়া বিভিন্ন উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সম্পাদকসহ নেতৃবৃন্দ মতবিনিময়ে অংশ নেন। অনুষ্ঠানে পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনুর ইসলাম রেমনসহ পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, দুদক পাবনার কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!