সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দুস্থ অসহায়দের জন্য মর্জিনা-লতিফ ট্রাষ্টের জাকাতের কাপড় বিতরন

দুস্থ অসহায়দের জন্য মর্জিনা-লতিফ ট্রাষ্টের জাকাতের কাপড় বিতরন

image_pdfimage_print
দুস্থ অসহায়দের জন্য মর্জিনা-লতিফ ট্রাষ্টের  জাকাতের কাপড় বিতরন

দুস্থ অসহায়দের জন্য মর্জিনা-লতিফ ট্রাষ্টের

শহর প্রতিনিধি : মঙ্গলবার (২৮ জুন) সেবাদানকারী প্রতিষ্ঠান মর্জিনা-লতিফ ট্রাষ্টের পক্ষ থেকে দুস্থ্য ও অসহায় মানুষের মধ্যে বিতরনের জন্য জাকাতের শাড়ি-লুঙ্গি হস্তান্তর করা হয়েছে। পাবনা জেলার সদর উপজেলার ৫ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর ও ৯ ইউনিয়নের সাবেক চেয়ারম্যানদের কাছে এ জাকাতের শাড়ি-লুঙ্গি হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার শহরের আব্দুল হামিদ সড়কে ট্রাষ্টের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মর্জিনা-লতিফ ট্রাস্টের প্রতিষ্ঠাতা মহাসচিব পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

পরে সদর উপজেলার হেমায়েতপুর, মালঞ্চি, দোগাছি, মালিগাছা, এবং দাপুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর এবং সদর উপজেলার ৯ ইউনিয়নের সাবেক চেয়ারম্যানদের কাছে ওই এলাকার জন্য বরাদ্দকৃত জাকাতের শাড়ি লু্িঙ্গ হস্তান্তর করা হয়।

এর আগে সোমবার (২৭ জুন) সদর উপজেলার আতাইকুলা, সাদুল্লাপুর, গয়েশপুর, চরতারাপুর, ভাড়াড়া ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর এবং পাবনা পৌরসভার কান্সিলরদের কাছে জাকাতের শাড়ি-লু্িঙ্গ হস্তান্তর করা হয়।

ট্রাষ্টের মহাসচিব জানান, এবছর ট্রাষ্টের জাকাত ফান্ডের বাজেট ৬০ লক্ষ টাকা। এর মধ্যে ৩০ লক্ষ টাকার শাড়ি ও লুঙ্গি বিতরন কর্মসুচি গ্রহন করা হয়েছে। তিনি এই কর্মসুচি উত্তরোত্তর আরো বেগবান করতে ট্রাষ্টের সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজীবন সদস্য আলহাজ্ব রবিউল ইসলাম খান, পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক আলহাজ্ব আব্দুস সাত্তার বিশ্বাস, ট্রাষ্টের আজীবন সদস্য আব্দুল হান্নান, ট্রাষ্টের যুগ্ম মহাসচিব মাহবুব হোসেন খান বাবলু, ট্রাষ্টের সদস্য ও পাবনা প্রেস ক্লাবের সহসভাপতি আখতারুজ্জামান আখতার, পাবনা প্রেস ক্লাবের সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, জেলা আন্জুমান মফিদুল ইসলামের সভাপতি আলহাজ্ব মোশারোফ হোসেন, ট্রাষ্টের আজীবন সদস্য ও ভাড়াড়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ খান, ট্রাষ্টের সদস্য বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব, লতিফ গ্রুপের এজিএম(এইচআর)জাহিদ হোসেন, প্রকৌশলী আব্দুল মতিন প্রমুখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!