বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে : ভূমিমন্ত্রী

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে

ঈশ্বরদী প্রতিনিধি: ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, ইসলামের অপব্যাখ্যা দিয়ে একটি কুচক্রি দল দেশের বর্তমান উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা ও অরাজক অবস্থা সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে।

জঙ্গিবাদ, সন্ত্রাস যত শক্তিশালীই হউক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তা নস্যাৎ করে দিবে। কোন জঙ্গিবাদ, সন্ত্রাস ও ষড়যন্ত্র এদেশে কায়েম করতে দেয়া হবে না।

রোববার (৩ জুলাই) সন্ধ্যায় ঈশ্বরদী ডিজেল লোকোমেটিভ সেড-এ বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী আয়োজিত এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রোজা সিয়াম সাধনার মাস, আত্মসুদ্ধির মাস। সংযম, আত্মসুদ্ধি প্রত্যেক মানুষের রাগ, ক্ষোভ, ক্ষুধা ও জৈবিক চাহিদা মহান রব্বুল আলামীনের নির্দেশে সংযম রাখে। মন্ত্রী বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, শিখ সকল মানুষ জাতিই আশরাফুল মখলুকাত।

আল্লাহপাক মানুষের ভিতরে মানবীয় গুণাবলি দিয়েছেন। মানুষ হত্যা মহাপাপ। মন্ত্রী বলেন, ইসলামের অপব্যাখ্যা দিয়ে একটি দল জঙ্গিবাদ, সন্ত্রাস, খুন, আগুন দিয়ে যানবাহন পোড়ানো, মানুষ পোড়ানো এমনকি পবিত্র কোরআন শরীফ পোড়ানোর মতো জঘন্যতম কাজ করছে।

৭১’এর ঘাতক ও জঙ্গিবাদ মদদদাতারা এদেশের নিরীহ বাবা-মা’র অবুঝ সন্তানকে বিপথগামি করছে, দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে তারা মরিয়া হয়ে ওঠেছে। ভূমি মন্ত্রী শরীফ বলেন, বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ দেশে কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য চায় না।

বাংলাদেশের মানুষ ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে। মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ৪০ বছর পর হলেও যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী অপরাধীদের আইনসঙ্গত বিচার কার্যকর করেছে। সরকার এসব ষড়যন্ত্রকারীদের চক্রান্ত নস্যাৎ করে দেবে।

মন্ত্রী দেশবাসীর প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত বিপথগামিদের সঠিক পথে ফিরে এসে সঠিকভাবে ইসলাম ধর্ম প্রচারের মাধ্যমে শান্তিপ্রিয় মানুষের সেবায় নিয়োজিত হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। মন্ত্রী দেশের সর্বত্র সরকার ঘোষিত দুইদিনের শোক যথাযথ মর্যাদায় পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

পরে মন্ত্রী ও সমবেত সকলে ঢাকার গুলশানে সন্ত্রাসীদের দ্বারা হতাহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালনসহ শোক প্রকাশ করেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!