রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘দেশকে হেয়প্রতিপন্ন করতেই গুপ্ত হত্যা চালানো হচ্ছে’

‘দেশকে হেয়প্রতিপন্ন করতেই গুপ্ত হত্যা চালানো হচ্ছে’

image_pdfimage_print
‘দেশকে হেয়প্রতিপন্ন করতেই গুপ্ত হত্যা চালানো হচ্ছে’

‘দেশকে হেয়প্রতিপন্ন করতেই গুপ্ত হত্যা চালানো হচ্ছে’

ভাঙ্গুড়া প্রতিনিধি: কৃষি মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ মকবুল হোসেন বলেছেন, দেশকে হেয়প্রতিপন্ন ও দেশে-বিদেশে শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতেই গুপ্ত হত্যা চালানো হচ্ছে। আর এসবের মদদদাতা হলেন বিএনপি নেত্রী।

তিনি আন্দোলনের নামে প্রকাশ্যে পুড়িয়ে মানুষ হত্যা করে ব্যর্থ হয়ে এখন বেপরোয়া হয়ে উঠেছেন। আসলে দীর্ঘদিনের প্রিয় ব্যক্তিত্ব কুখ্যাত যুদ্ধাপরাধীদের ফাঁসি হওয়ার কারণে তিনি দেশবাসীর ওপর প্রতিশোধ নিচ্ছেন।

বাংলাদেশের মানুষ তার চাতুর্যতা বুঝেই তাকে ত্যাগ করেছে। শেখ হাসিনার শান্তি, উন্নয়ন ও অগ্রযাত্রার পতাকাতলে দেশের মানুষ নিশ্চিন্তে রয়েছে। দেশে গুপ্ত হত্যা, অরাজকতা ও বিশৃংখলা তৈরিকারীদের খুঁজে বের করে যা করা দরকার সরকার তার সবকিছু করতে বদ্ধপরিকর।

তিনি আরো বলেন বাংলাদেশের প্রতিটি মানুষ ধর্মপরায়ন, অন্যের ধর্মের প্রতিও তারা শ্রদ্ধাশীল। তাই সকল ধর্মের মানুষ এখানে সহাবস্থান করছে। সংখ্যালঘুর অজুহাতে যে কোনো নাগরিকের উপর আঘাত এ সরকার বরদাস্ত করবে না।

তিনি আরো বলেন কৃষি ক্ষেত্রে দেশ অনেক দুর এগিয়েছে। বাংলাদেশ এখন খাদ্য রপ্তানি করছে। দেশে সবচেয়ে দরিদ্র ব্যক্তিটির ঘরেও সাত দিনের খাদ্য মজুত রয়েছে। একজন শ্রমিক সারাদিন যা রোজগার করেন তা দিয়ে ১৫ কেজি চাল কেনা যায়। পৃথিবীর কোনো রাষ্ট্রেই এত সস্তায় খাদ্য পাওয়া যায়না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।

শুক্রবার (১৭ জুন) ভাঙ্গুড়া ইউনিয়ন হাই স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির ভাষণে আলহাজ মোঃ মকবুল হোসেন এমপি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেনে এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আব্দুর রহমান প্রধান, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান ও ফরিদপুর পৌরসভার মেয়র খ.ম কামরুজ্জামান মাজেদ, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের সাব্কে চেয়ারম্যান মোঃ বাকি বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ প্রমুখ।

মকবুল হোসেন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজ্ঞা ও রাজনৈতিক দুরদর্শিতার কারণেই বিশ্বের দরবারে বাংলাদেশ আজ একটি সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তিনি উপস্থিত জনতার কাছে প্রশ্ন রাখেন, আপনারা কি আবার বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি হিসাবে দেখতে চান? হাজারো কন্ঠে ধ্বনিত হয় না, না। তখন তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পরে ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ আত্মার মাগফেরাত এবং দেশের কল্যাণে মাহান আল্লাহর সন্তোষটির উদ্দেশ্যে দোয়া পরিচালনা করেন হাজী জামাল উদ্দিন অনার্স কলেজের পেশ ইমাম কারী হাফেজ মোঃ আশরাফ আলী।

আওয়ামী লীগের এই ইফতার মাহফিলে দল ও অঙ্গ সংগঠনের নেতা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা ও সুশিল সমাজের সদস্যসহ প্রায় পাঁচ হাজার রোজাদার অংশ নেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!