বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে পাবনায় কৃষি ফার্ম শ্রমিকদের বিক্ষোভ অনুষ্ঠিত

image_pdfimage_print

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের আহবানে দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে ও বিএডিসিতে কর্মরত অনিয়মিত কৃষি ফার্ম শ্রমিকদের নিয়মিত করণের দাবিতে এবং মন্ত্রণালয় থেকে নিয়মিত করণের চিঠির আদেশ দ্রুত বাস্তবায়নের দাবিতে টেবুনিয়া কৃষিফার্ম শ্রমিক ফেডারেশনের শ্রমিকরা বিক্ষোভ সমাবেশ করেছে।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর ৩টায় টেবুনিয়া কৃষিফার্মের অভ্যন্তরে ও পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এই বিক্ষোভ কর্মসুচী ও সমাবেশ করেছে তারা।

বিক্ষোভ কর্মসুচীতে নেতৃত্ব দেন বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি ম,জয়নুল আবেদীন, ফেডারেশনের নেতা বি এ ডি সি কেন্দ্রীয় লিয়াজো কমিটির প্রধান কামরুজ্জামান কামরুল, আঃগফুর, দিয়ানত আলী, হাছেন আলী এবং বকুল।

বিক্ষোভ শেষে বিএডিসি তে কর্মরত অনিয়মিত শ্রমিকদের নিয়মিত করনের সরকারী আদেশ দ্রুত বাস্তবায়নের দাবী করেন তারা।

এসময় বক্তারা বাংলাদেশ ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি ম. জয়নুল আবেদীনের চিঠির পরিপ্রেক্ষিতে কৃষি মন্ত্রনালয় কর্তৃক জারিকৃত শ্রমিক নিয়মিত করণের আদেশ দ্রুত বাস্তবায়নের দাবি জানান।

তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ছাঁটাইকৃত ১৬৪০ জন নিয়মিত শ্রমিকসহ বিএডিসিতে কর্মরত অনিয়মিত সকল শ্রমিককে নিয়মিত করতে হবে। তারা দৃঢ় কন্ঠে বলেন, দ্রুত এই চিঠির আদেশ বাস্তবায়ন করা না হলে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবেন তারা।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!