বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু

image_pdfimage_print

roa-accident2-1421385695বার্তাকক্ষ : দেশের বিভিন্ন স্থানে বুধবার (১৪ সেপ্টেম্বর) সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

বিভিন্ন স্থান থেকে করেসপন্ডেন্টদের পাঠানো খবর:

ঢাকা: রাজধানীর শেওড়াপাড়ায় হাজি আশরাফ আলী মার্কেটের সামনে ভোরে প্রাইভেটকারের ধাক্কায় আতাউর রহমান (৭০) ও রওশন আরা (৬০) নামে এক বৃদ্ধ দম্পতি নিহত হন।

কুমিল্লা: ভোরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় বাসের চাপায় মোতালেব হোসেন (৩৫) ন‍ামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

এছাড়া সন্ধ্যায় চান্দিনা উপজেলায় হিউম্যান হলারের (লেগুনা) ধাক্কায় মোটরসাইকেল আরোহী তারেক ইসলাম (২০) নামে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক ছাত্র নিহত হন। আহত হয় তার বড় ভাই ও খালাতো ভাই।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভোর ৬টায় সিরাজগঞ্জ-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া রেলস্টেশন এলাকার সড়ক ও জনপথ অফিসের সামনে মো. আবু মুসা (৩৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হন।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বড় খোচাবাড়ী এলাকায় বাস ও পিকআপভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হন। দুপুর ১২টার দিকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি: ঝালকাঠির প্রতাপ এলাকায় দুপুরে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে বাসের ধাক্কায় মেহেদী হাসান নামে এক শিশু নিহত হয়।

দিনাজপুর: দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে চারজন নিহত হয়। বিকেল সোয়া ৪টার দিকে সদর উপজেলার দিনাজপুর-দশ মাইল মহাসড়কের পল্লীবিদ্যুৎ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা: সন্ধ্যায় ভোলা-চরফ্যাশন সড়কের মনিরাম ও ভোলা-ইলিশা সড়কের ইলিশা সড়কে পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত ও পাঁচজন আহত হয়।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুখুরিয়া-সোনামসজিদ মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফরহাদ হোসেন (১৮) নামে এক যুবক নিহত হন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!