বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৫ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ২৮০ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

দেশের সবচেয়ে বড় কেক কেটে প্রধানমন্ত্রীর উপহার পেলেন পাবনার যুবক

বার্তাকক্ষ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ঈশ্বরদীর যুবক হিরক আহমেদ ৮শ’ পাউন্ডের ১২০ ফুট দৈর্ঘের কেক কেটে জন্মদিন পালন করেন।

জাতির পিতার জন্মদিনে এটি বাংলাদেশের সবচেয়ে বড় কেক হওয়ায় বিষয়টি সবার দৃষ্টিতে আসে। এ খবর বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচার হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়।

শুক্রবার সন্ধ্যায় পাবনার বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে হিরক আহমেদসহ তার পরিবারকে আমন্ত্রণ জানানো হয়।

আয়োজকরা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ভালোবাসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুশি হয়ে হিরককে সংবর্ধনা ও পুরস্কৃত করার জন্য পাবনার বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা অঞ্জন চৌধুরী পিন্টুকে দায়িত্ব দেন।

এ সময় হিরককে সম্মাননা ক্রেস্ট ও এক লাখ এক হাজার টাকার চেক প্রদান করা হয়।

শুক্রবার রাতে পাবনার অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির উদ্যোগে এবং বইমেলা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে (সাবেক টাউনহল ময়দান) একমাস ব্যাপি বই মেলার উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোহম্মদ কামরুজ্জামান। এই উদ্বোধনী অনুষ্ঠানেই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পুরস্কারের চেক তলে দেন অনুষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। এসময় পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার মোহম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, বইমেলা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মাহাসচিব আব্দুল মতিন খান প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, একটি মোটরসাইকেল দুর্ঘটনায় হিরকের একটি হাত কাটা পড়লেও অদম্য আগ্রহে কয়েকজন সহকর্মীকে সঙ্গে নিয়ে তিনি এই দুরূহ কাজটি সম্পন্ন করেন।

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস আনুষ্ঠানিকভাবে বহু মানুষের উপস্থিতিতে ঈশ্বরদীতে এ কেকটি কেটে উদ্বোধন করেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!