বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দেশে ফিরেছেন সাকিব

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার অপেক্ষায় থাকা সাকিব আল হাসান পাঁচ মাস পর দেশে ফিরলেন। গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটের দিকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

মার্চ মাসে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সেখানেই এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হন তিনি।

বিমানবন্দর থেকেই বনানীর বাসায় গেছেন সাকিব। আগামী দুই-একদিনের মধ্যেই তার করোনাভাইরাস পরীক্ষা হবে। ফল হাতে পাওয়ার আগ পর্যন্ত তিনি বাড়িতেই থাকবেন।

আগামী ৫ সেপ্টেম্বরের দিকে সাকিবের অনুশীলনের জন্য বিকেএসপিতে যাওয়ার কথা রয়েছে।

গত বছর অক্টোবরে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও আইসিসির দুর্নীতি দমন ইউনিটকে তা না জানানোর অপরাধে এক বছরের জন্য নিষিদ্ধ হন সাকিব। ২৯ অক্টোবর সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে। আর মেয়াদ শেষ হওয়ার সাথে সোথেই ক্রিকেটে ফিরতে চান তিনি।

পরিস্থিতি অনুকূলে থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টেই মাঠে দেখা যেতে পারে সাকিবকে। অবশ্য তিন ম্যাচ সিরিজের এই সফরে শুরু থেকে দলের সাথে থাকতে পারবেন না সাকিব। তাই বিকেএসপিতে আলাদাভাবে তার অনুশীলনের প্রস্তুতি নেয়া হয়েছে।

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন এর আগে জানিয়েছিলেন, আসছে শ্রীলঙ্কা সফরে টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।

চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ ক্রিকেট দল শ্রীলঙ্কা যাবে। অক্টোবরের ২৩ তারিখ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। ৩১ অক্টোবর শুরু দ্বিতীয় টেস্ট থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে সাকিব ফিরবেন বলে আশা করা হচ্ছে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!