শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৭৩ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

দোকানের সামনে বৃত্ত এঁকে দিলেন সাঁথিয়ার ওসি তদন্ত

আরিফ খাঁন, বেড়া, পাবনাঃ করোনা সংক্রমণ হার ঊর্ধ্বমুখী, আক্রান্তের সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। কিন্তু স্বাস্থ্যবিধি মানছে না কেউ।

করোনাভাইরাস সংক্রমণ এড়াতে ও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নানামুখী পদক্ষেপ নিয়েছে পাবনার সাঁথিয়া থানা পুলিশ।

এরই অংশ হিসেবে কেনাকাটার সময় ক্রেতারা যাতে পরস্পরের মধ্যে অন্তত তিনফুট দূরত্ব বজায় রাখেন সেজন্য সাঁথিয়ার পৌর এলাকার ঔষুধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজারের সামনে সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম এঁকে দিয়েছেন গোল বৃত্ত।

পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (০১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত সাঁথিয়ার পৌর এলাকাসহ বিভিন্ন এলাকায় দোকানের সামনে সাদা রং দিয়ে বৃত্ত এঁকে দেয় ওসি তদন্ত আমিনুল ইসলামে নেতৃত্বে পুলিশের একটি দল।

এছাড়াও থানা এলাকার সড়কগুলোর বিভিন্ন পয়েন্টে ঘুরে ঘুরে জনসাধারণকে সতর্ক করার পাশাপাশি বিনা মূল্য কয়েকশ মাস্ক বিতরণ করেন পুলিশ।

এ বিষয়ে ওসি তদন্ত আমিনুল ইসলাম বলেন, সারা বিশ্বেই এখন নতুন করে করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে।

ইতিমধ্যে সরকার করোনা মোকাবেলায় ১৮ টি নির্দেশ দিয়েছেন। এই সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার কোনো বিকল্প নেই।

চলমান পরিস্থিতিতে ওষুধের দোকানসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর দোকানে প্রচন্ড ভিড় হচ্ছে। তাই মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে আসতে না পারে এবং ক্রেতাদের পরস্পরের মধ্যে যাতে তিন ফিট পর্যন্ত দূরত্ব থাকে তা নিশ্চিত করতে বিভিন্ন দোকানের সামনে বৃত্ত এঁকে দেওয়া হয়েছে।

ক্রেতাদেরকে ওই বৃত্তের মধ্যে থেকেই প্রয়োজনীয় কেনাকাটা করতে হবে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!