মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দ্বিতীয় মেয়াদে প্রথম অফিস করলেন ভাঙ্গুড়ার পৌর মেয়র রাসেল

image_pdfimage_print

আব্দুর রহিম, ভাঙ্গুড়াঃ ‘সংবর্ধনা নয় আমি কাজে বিশ্বাসী, আমি মানুষের জন্য কাজ করে যেতে চাই, ভাঙ্গুড়া পৌরসভাকে আধুনিক পৌর নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সেই হিসেবে শপথ নিয়ে প্রথম দিনেই নিয়মিত অফিস করছি। এর জন্য কোন আনুষ্ঠানিকতার প্রয়োজন আছে বলে মনে করি না।’

প্রথম কর্মদিবসে সংবর্ধনা বিষয় এড়িয়ে উপরোক্ত কথাগুলি বলেছেন দ্বিতীয় মেয়াদে নবনির্বাচিত পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) বিকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দ।

শপথ গ্রহণের পর মঙ্গলবার (০৯ ফ্রেব্রুয়ারি) ছিল তাদের অফিসের প্রথম কর্মদিবস। এদিনে মেয়র রাসেল যথানিয়মে পৌরসভার অফিস করেছেন। পৌরসভার বিভিন্ন কয়েকটি উন্নয়ন প্রকল্প নিয়ে আলোচনা করেছেন।

পৌরবাসীর বিভিন্ন সমস্যা তুলে ধরে তার সমধানের লক্ষ্যে দ্রুত পদক্ষেপ নিবেন। পাশা পাশি তিনি বলেন, কোন কথা নয়, তিনি কাজে বিশ্বাসী। তাই টেকসই উন্নয়নে তিনি কাজ করে যাবেন।

গত ৫ বছরে তিনি পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ, ডাস্টবিন স্থাপন, করোনা ভাইরাসের সময় পৌরসভার পক্ষ থেকে পৌরবাসীকে বিনামূল্যে হোমিও ওষুধ বিতরণ, অসহায় দুস্থ মানুষদের পাশে সাহায্যের হাত বাড়ানো, করোনা কালে অসহায়দের মধ্যে ত্রান বিতরণ, পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ সড়ক গুলোতে আলোক বাতি স্থাপন, শিশুপার্ক নির্মাণসহ নানাবিধ উন্নয়ন কর্মকান্ড করে তিনি পৌরবাসীর অন্তরে স্থান করে নিয়েছেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!