শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ধুনটে বিএনপির চেয়ারম্যান প্রার্থী নিখোঁজের অভিযোগ

image_pdfimage_print

বগুড়ার ধুনটে কালেরপাড়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার। তাদের দাবি, গত বুধবার উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে বাড়ি থেকে বের হন তিনি। এরপর আর তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

মাসুদ উপজেলার কালেরপাড়া ইউনিয়নের রামনগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে এবং বগুড়া জেলা ছাত্রদলের সহসভাপতি।

ইয়াকুব আলী জানান, বুধবার সকালে ধুনট উপজলা সদরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্ত রাতে বাড়ি না ফেরায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও কোন সন্ধান মেলেনি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের সদস্যদের মধ্যে উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। শেষ পর্যন্ত তাকে খুঁজে না পেলে থানায় লিখিত অভিযোগ করা হবে।

স্থানীরা জানায়, উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম ফটিক বার্ধক্যজনিত কারণে গত ১৫ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়। ওই পদে আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণের তফসিল ঘোষণা করা হয়েছে। মাসুদ রানা বিএনপির চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য গত ২৩ সেপ্টেম্বর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। বুধবার দুপুরের দিকে মনোনয়নপত্র দাখিল করতে উপজেলা পরিষদ চত্বরে আসেন। সেখানে অনেকেই তাকে মনোনয়নপত্র হাতে নিয়ে ঘোরাফেরা করতে দেখেছেন।

তবে মাসুদ রানা মনোনয়নপত্র দাখিল করেননি জানিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোকাদ্দেছ আলী বলেন, চেয়ারম্যান পদে সাতজন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এরমধ্যে পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন। অবশিষ্ট দুইজনের মধ্যে মাসুদ রানা বিএনপির প্রার্থী পরিচয় দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্ত তিনি মনোনয়নপত্র দাখিল করেননি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!