শনিবার, ৩০ মে ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নকল করতে না দেয়ায় পাবনায় বিসিএস ক্যাডার শিক্ষককে লাঞ্ছিত, ভাইরাল ভিডিও

শিক্ষক মাসুদুর রহমান (বামে) এবং সিসিটিভিতে ধরা পড়েছে লাঞ্ছিতের দৃশ্য (ডানে)।

পাবনা প্রতিনিধি : পরীক্ষায় নকল করতে না দেয়ায় পাবনার শহীদ বুলবুল সরকারি কলেজের বিসিএস ক্যাডার এক শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে কয়েকজন ছাত্রের বিরুদ্ধে।

এমনকি তারা ওই শিক্ষককে মোটরসাইকেলে বসা অবস্থায় পিঠে সজোরে লাথি মেরেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ঘটনার সিসিটিভির ফুটেজ ভাইরাল হয়েছে।

ওই শিক্ষকের নাম মাসুদুর রহমান। তিনি কলেজের বাংলা বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন। ৩৬তম বিসিএস’র শিক্ষা ক্যাডারে উক্তীর্ণ হন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন মাসুদুর রহমান।

কলেজে রাখা সিসিটিভি ফুটেজে দেখা যায়, কলেজ গেট থেকে মোটরসাইকেলে করে বের হওয়ার সময় কয়েকজন যুবক এসে অতর্কিত হামলা চালায় শিক্ষক মাসুদুর রাহমানের উপর।

তাকে এলোপাথাড়ি কিল ঘুষি ও থাপ্পড় মারা হয়। ফেলে দেয়া হয় মাথার পাগড়িও। একপর্যায়ে তিনি বেরিয়ে যেতে চাইলে পেছন থেকে এসে তাকে লাথি মারে এক যুবক।

চলতি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নকল করতে বাধা দেয়ায় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় বলে অভিযোগে জানা গেছে।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার একজন শিক্ষকের এ ধরনের ঘটনায় নিন্দা জানিয়েছেন অনেকেই। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন ওই কলেজের শিক্ষার্থীরা।

শিক্ষক মাসুদুর রহমান লাঞ্ছিত হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বিসিএস ক্যাডার (শিক্ষা) দেলোয়ার হোসেন ফেসবুকে লিখেছেন, #Justice_For_Masud’ এইচএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করতে না দেয়ায় পাবনার শহীদ বুলবুল কলেজের প্রভাষক, ৩৬তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা মাসুদুর রহমানের উপর ছাত্র নামধারী কিছু সন্ত্রাসী ন্যাক্কারজনক হামলা চালায়।

বর্বরোচিত এই সন্ত্রাসী হামলা শুধু মাসুদুর রহমানকে আঘাত করেনি, আঘাত করেছে আমাকে, আপনাকে, পুরো শিক্ষক সমাজকে, পুরো জাতিকে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!