সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন

নতুন দুটি পণ্য বাজারে আনছে স্কয়ার

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনার রত্নদ্বীপ রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে দেশের শীর্ষস্থানীয় খাদ্যপন্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেডের ঢাকা নর্থ, সাউথ, সিলেট ও রাজশাহী বিভাগের বার্ষিক বিক্রয় সম্মেলন।

রোববার (০৯ ফেব্রুয়ারি) সকালে এ সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

এসময় তিনি স্কয়ারের নতুন দুটি পণ্য কোলেষ্টেরল মুক্ত ‘সান ফ্লাওয়ার ওয়েল’ এবং শতভাগ ফলের জুস ‘আরাম’ বাজারে আনার ঘোষণা দেন এবং এই পণ্যের সাথে বিক্রয় প্রতিনিধিদের পরিচয় করিয়ে দেন।

পরে তিনি কেক কেটে ২০২০ সালের শতভাগ বিক্রয় লক্ষমাত্রা অর্জন সেলিব্রেট করেন।

সম্মেলনে বক্তব্য দেন, কোম্পানীর সিইও পারভেজ সাইফুল ইসলাম, ফাইন্যান্স এন্ড এ্যাকাউন্টস বিভাগের পরিচালক গোলাম কিবরিয়া, হেড অব সেলস এন্ড ডিস্ট্রিবিউশন নাইমুল হাসান, হেড অব মার্কেটিং ইমতিয়াজ ফিরোজ ও হেড অব এইচআর আমিনুল ইসলাম খান।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সম্মেলনে অঞ্জন চৌধুরী বিগত বছরের লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বিক্রয় কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন জানান।

সম্মেলন শেষে স্কয়ার পারফরমার অব দ্যা ইয়ার-২০১৯ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। রাধুনী, রুচি, চাষী ও চপিস্টিকসহ ৩০টি খাটি ও বিশ্বমানের পন্য বাজারজাত করে আসছে এ প্রতিষ্ঠান।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!