শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

নতুন প্রজন্মকে প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে দেশের উন্নতি সম্ভব: প্রিন্স এমপি

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, নতুন প্রজন্মের সন্তানদের প্রযুক্তিগত জ্ঞান সহায়তার মাধ্যমে দেশের উন্নতি সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয় দেশকে প্রযুক্তিগতভাবে এগিয়ে নিতে নানাভাবে কাজ করে চলেছেন। সময় এমপি প্রিন্স তরুদের উৎসাহ প্রদান করেন।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে দেশের এর সর্ববৃহত্তম ইয়ুথ প্লাটফর্ম ইয়াং বাংলা ও সিআরআই এর আয়োজনে জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এ কথা বলেন।

পাবনা প্রেসক্লাব মিলনায়তনে ৩৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন এর শতাধিক সংগঠকদের নিয়ে শুরু হয় অবহতিকরন সভা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাবনা -৫ আসনের সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি তরুনদের উৎসাহ প্রদান করেন।

তিনি আরও বলেন ইয়াং বাংলা , সিআরআই তরুন সমাজের উন্নয়নে অনেক ভালো কাজ করে যাচ্ছে । সৃজনশীল কাজে আওয়্যার্ড প্রদান এর উদ্যোগ গ্রহন করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেস্টা সিআরআই এর চেয়ারপার্সন সজীব ওয়াজেদ জয় এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবি এম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি রিজভী জয় ।

পাবনাতে আক্টিভেশন কার্যক্রম এর সমন্বয়ক জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০১৫ বিজয়ী রাহাত হোসেন পল্লব বলেন তরুনদের ভালো কাজের স্বীকৃতি দিতে এবারো ইয়াং বাংলা আয়োজন করেছে জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড। পাবনার সংগঠন গুলো যেন সঠিক ভাবে আবেদন করতে পারে তার জন্য এই আয়োজন ।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশন সভাপতি হাবিবুর রহমান রিংকু সহ বিভিন্ন সংগঠন এর সদস্যবৃন্দ।

অনলাইনে ইয়াং বাংলার ওয়েব সাইটে রেজিস্টেশন এর মাধ্যমে সামাজিক সংগঠন গুলো আবেদন করতে পারবে আবেদন এর সময় সীমা ২৪ অক্টোবর ২০২১ পর্যন্ত ।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!